প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২৪ মার্চ, ২০২৩

ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশনে চাকরির সুযোগ

শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশন (বিসিক) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিসিক কর্তৃক বাস্তবায়িত চামড়া শিল্পনগরী, ঢাকা প্রকল্পের সিইটিপি ও এর অঙ্গসমূহ পরিচালনার জন্য গঠিত ‘ঢাকা ট্যানারি ইন্ডাস্ট্রিয়াল এস্টেট ওয়েস্টেজ ট্রিটমেন্ট প্লান্ট কোম্পানি লিমিটেড’ শীর্ষক কোম্পানিতে ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে আবেদন পাঠাতে হবে।

পদের নাম : ব্যবস্থাপনা পরিচালক (এমডি)

পদসংখ্যা : ১

যোগ্যতা : স্বীকৃত দেশি/বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং/ লেদার টেকনোলজি/ বর্জ্য ব্যবস্থাপনা/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ন্যূনতম চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি। সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত/আন্তর্জাতিক প্রতিষ্ঠানে ন্যূনতম চাকরির মেয়াদ ২০ বছর। প্রকল্প ব্যবস্থাপনা/ প্রকল্প বাস্তবায়নে অভিজ্ঞতা; ইংরেজি ও আইটি বিষয়ে দক্ষতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই শারীরিক ও মানসিকভাবে পরিশ্রমী ও সুস্থ হতে হবে।

বয়স : ২০২২ সালের ১৫ জুন ৫০-৬০ বছর হতে হবে।

চাকরির ধরন : এক বছরের জন্য চুক্তিভিত্তিক। তবে চাকরিকাল সন্তোষজনক হলে চুক্তির মেয়াদ পাঁচ বছর পর্যন্ত বৃদ্ধি করা হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের আবেদনে প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষার নাম, পাসের সাল, বোর্ড/বিশ্ববিদ্যালয় বিভাগ/জিপিএসহ) এবং অভিজ্ঞতা উল্লেখ করে ই-মেইলে পাঠাতে হবে।

চেয়ারম্যান, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক), ৩৯৮, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ বরাবর আবেদন করে [email protected] এ ঠিকানায় ই-মেইল করতে হবে। প্রার্থীকে আবেদনপত্রে অবশ্যই ই-মেইল, মোবাইল/ফোন নম্বর উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা/নাগরিকত্ব সনদ ও অভিজ্ঞতার সনদ (সত্যায়িত ফটোকপি) ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি দাখিল করতে হবে।

আবেদনের শেষ সময় : ৫ এপ্রিল ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close