প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৭ মার্চ, ২০২৩

জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন অ্যাকাডেমিতে চাকরি

জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন অ্যাকাডেমি (এনএপিডি) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে তিনটি পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী রবিবারের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

১. পদের নাম : হিসাবরক্ষক কাম কোষাধ্যক্ষ

পদসংখ্যা : ১

যোগ্যতা : বাণিজ্য, অঙ্ক, হিসাববিজ্ঞান অথবা ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

২. পদের নাম : লাইব্রেরি অ্যাটেন্ডেন্ট

পদসংখ্যা : ১

যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস

বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

৩. পদের নাম : বার্তা বাহক

পদসংখ্যা : ১

যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস

বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা : আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন : পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা অনলাইনে http://napd.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিয়োগ-সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করা

যাবে। এ ছাড়া [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি : হিসাবরক্ষক কাম কোষাধ্যক্ষ পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা ও বাকি ২টি পদের জন্য ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে। আবেদনের শেষ তারিখ : ১৯ মার্চ ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close