প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৩

৪৫ হাজার বেতনে এনজিওতে চাকরি, নিয়োগ ঢাকায়

মানবিক সাহায্য সংস্থা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের লিগ্যাল বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : লিগ্যাল অফিসার

পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : এলএলবি বা এলএলএম ডিগ্রি থাকতে হবে। একাডেমিক পর্যায়ে ভালো ফলাফল থাকতে হবে। এনরোলমেন্ট অ্যাডভোকেট হলে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৩৫ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

স্বনামধন্য ব্যাংক, এমএফআই বা সমমান পর্যায়ে প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অগ্রাধিকার দেওয়া হবে। লিগ্যাল ডকুমেন্ট তৈরিতে সিদ্ধহস্ত থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস ও এমএস এক্সেল বিষয় জানাশোনা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1119580&fcatId=12&ln=1।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৪০,০০০-৪৫০০০ টাকা। সঙ্গে কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, স্টাফ ওয়েলফেয়ার, বছরে দুইবার উৎসব ভাতা ও বার্ষিক সেলারি ইনক্রিমেন্ট প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ৯ ফেব্রুয়ারি, ২০২৩

সূত্র : ঢাকাপোস্ট

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close