প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২৭ জানুয়ারি, ২০২৩

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি বেতন সোয়া লাখের বেশি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

পদের নাম : লাইভলিহুডস, মার্কেটস অ্যান্ড ক্যাশ অ্যাডভাইজর

পদসংখ্যা : ১

যোগ্যতা ও অভিজ্ঞতা : সমাজবিজ্ঞান, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (মার্কেটিং), অ্যাগ্রিকালচারাল সায়েন্স, অর্থনীতি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয়/আন্তর্জাতিক বা জাতিসংঘের সংস্থায় সমপদে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। টুল ব্যবহার করে মার্কেট অ্যাসেসমেন্ট, মার্কেট সিস্টেমস, ট্রেন্ড অ্যানালাইসিসসহ জেন্ডার অ্যান্ড ক্লাইমেট চেঞ্জ লেন্সে অভিজ্ঞ হতে হবে। উপস্থাপনায় দক্ষ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

ঊয়স : সর্বোচ্চ ৫৯ বছর

চাকরির ধরন : চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল : হেড অফিস, ঢাকা

বেতন : মাসিক বেতন ১,২৯,০১৯ থেকে ১,৩৪,১৮০ টাকা।

সুযোগ-সুবিধা : বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্য বিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের https://hotjobs.bdjobs.com/jobs/concernworld/concernworld557b.html লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেটসহ এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময় : ৩১ জানুয়ারি ২০২৩।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close