প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ২৫ নভেম্বর, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ে চাকরি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে তিন পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করে ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

১. পদের নাম : একাডেমি বা ইনস্টিটিউট পরিদর্শক

পদসংখ্যা : ১

বেতন স্কেল : ৫৬,৫০০-৭৪,৪০০ (গ্রেড-৩)

২. পদের নাম : সহকারী অধ্যাপক

পদসংখ্যা : ইঞ্জিনিয়ারিংয়ে ২ জন, ব্যবসায় প্রশাসন/আইনে ১ জন

বেতন স্কেল : ৩৫,৫০০-৬৭,০১০ টাকা (গ্রেড-৬)

৩. পদের নাম : প্রভাষক

পদসংখ্যা : ইঞ্জিনিয়ারিংয়ে ৩ জন, ব্যবসায় প্রশাসন/পদার্থবিদ্যা/আইনে ১ জন

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ (গ্রেড-৯)

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট বা রেজিস্ট্রার অফিস থেকে সংগ্রহ করতে হবে। পদের নাম খামের ওপর বা ই-মেইল ঠিকানায় স্পষ্ট অক্ষরে উল্লেখ করতে হবে। ডাকযোগে পাঠানো আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর যোগাযোগের ঠিকানাসহ ১০ টাকার ডাকটিকিটসংবলিত ফেরত খাম সংযুক্ত করতে হবে।

আবেদন ফি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ৬০০ টাকা মূল্যের পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়, পুরাতন বিমানবন্দর, তেজগাঁও, ঢাকা-১২১৫। ডাকযোগে বা সরাসরি রেজিস্ট্রার অফিসে অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে আবেদনপত্র পৌঁছাতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৮ ডিসেম্বর ২০২২।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close