প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

একাধিক পদে নিয়োগ দেবে প্রিমিয়ার ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার, ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল)/ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার, ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল)/ ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদের জন্য ন্যূনতম সিজিপিএ ৩.০০ ও এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে এ গ্রেড থাকতে হবে। ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল) পদের জন্য ন্যূনতম সিজিপিএ ২.৫ ও এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৪.৫০ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে বি গ্রেড থাকতে হবে। ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ) পদের জন্য ন্যূনতম সিজিপিএ ২.০ ও এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৩.৫০ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে সি গ্রেড থাকতে হবে। মাইক্রোসফট অফিসে অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর।

কর্মস্থল : সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন : মাসিক বেতন ব্যাংকের রুলস অনুসারে প্রদান করা হবে। প্রত্যেক পদের প্রবেশনাল পিরিয়ড ১ বছর। প্রবেশনাল পিরিয়ড শেষে ব্যাংকের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : প্রার্থীরা অনলাইনে (https://recruitment.premierbankltd.com/pblhr/apply.php) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ৬ অক্টোবর, ২০২২।

সূত্র : বিডিজবস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close