প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ০২ জুলাই, ২০২২

আন্তর্জাতিক সংস্থায় ঢাকায় চাকরি বেতন বছরে সাড়ে ২১ লাখ

যুক্তরাজ্যভিত্তিক দাতব্য সংস্থা ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে প্রোগ্রাম ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম : প্রোগ্রাম ম্যানেজার- জেন্ডার ইকুয়ালিটি অ্যান্ড সোশ্যাল ইনক্লুশন

বিভাগ : ইন্টারন্যাশনাল

পদসংখ্যা : ১

যোগ্যতা : ডেভেলপমেন্ট-সংক্রান্ত কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো আন্তর্জাতিক সংস্থায় ডেভেলপমেন্ট প্রোগ্রাম ম্যানেজমেন্টে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জেন্ডার অ্যান্ড ইনক্লুশন সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের প্রেক্ষাপটে ডেভেলপমেন্ট ইস্যু, প্রোগ্রাম ম্যানেজমেন্ট টুলস অ্যান্ড টেকনিক, ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট টুলস ও ক্যাপাসিটি বিল্ডিং টুলস অ্যান্ড টেকনিক জানতে হবে। প্রোগ্রাম অ্যাপ্রাইজাল, মনিটরিং অ্যান্ড ইভাল্যুয়েশন ও ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ ইন্টারনেট, ওয়েব কনটেন্ট ডিজাইন ও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন : দুই বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)

কর্মস্থল : ঢাকা

বেতন ও সুযোগ-সুবিধা : বছরে মোট বেতন ২১ লাখ ৪৯ হাজার ২৯৬ টাকা (মাসে ১ লাখ ৭৯ হাজার ১০৮ টাকা)। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, জীবন ও স্বাস্থ্য বিমা এবং চিকিৎসা ভাতার সুযোগ আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ক্রিশ্চিয়ান এইডের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে অঢ়ঢ়ষু ঋড়ৎ ঞযরং জড়ষব-এ ক্লিক করে আবেদন করতে হবে। এই লিংকে অনলাইন ফরম পূরণের পর আপডেট সিভি ও সাপোর্টিং স্টেটমেন্ট আপলোড করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে bangladesh–[email protected]–aid.org এই ঠিকানায় যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময় : ৮ জুলাই ২০২২।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close