প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৫ জানুয়ারি, ২০২২

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ৪০ পদে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। ৪০টি ভিন্ন পদে মোট ৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : সেকশন অফিসার, গবেষণা কর্মকর্তা, ভেটেরিনারি সার্জন, সহকারী ফার্ম ম্যানেজার, গবেষণা সহকারী, পিএ, সিনিয়র লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট, কৃত্রিম প্রজনন সহকারী, জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট, নেটওয়ার্ক টেকনিশিয়ান, হার্ডওয়্যার টেকনিশিয়ান জুনিয়র, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, ভেটেরিনারি কম্পাউন্ডার, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট (কম্পিউটার), ডেটা এন্ট্রি অপারেটর, ক্যালিওগ্রাফার, নিরাপত্তা সুপারভাইজার, স্ট্রংরুম রক্ষক, গাড়িচালক (ভারী), ল্যাব অ্যাসিস্ট্যান্ট কাম স্পেসিমেন কালেক্টর, কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, মেশিন অপারেটর, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, ট্রাক্টর ড্রাইভার, ল্যাব অ্যাটেনডেন্ট, পাম্প অপারেটর, ড্রেসার, সহকারী ইলেকট্রিশিয়ান, অ্যাটেনডেন্ট, গানম্যান, মালি, পরিচ্ছন্নতাকর্মী, অ্যানিমেল অ্যাটেনডেন্ট, পোলট্রি অ্যাটেনডেন্ট, নিরাপত্তা প্রহরী, অফিস সহায়ক, সহকারী বাবুর্চি, আয়া।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পদ বিপরীতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর/স্নাতক/এইচএসসি/এসএসসি/জেএসসি পাস প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা ও অন্যান্য সুযোগণ্ডসুবিধা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া : বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদনপত্রের নির্ধারিত নমুনা ফরম (আবেদন ফরমণ্ড১ ও যোগ্যতা সম্পর্কিত সংক্ষিপ্ত বিবরণী ফরমণ্ড২) এবং নিয়োগের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য যোগ্যতা ও শর্তাবলি সংক্রান্ত তথ্য সংগ্রহ করা যাবে। আবেদনপত্রের ফরম যথাযথভাবে পূরণ করে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

ঠিকানা : শেখ রেজাউল করিম, রেজিস্ট্রার, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়।

আবেদনের শেষ তারিখ : ২৮ ফেব্রুয়ারি, ২০২২।

সূত্র : সমকাল

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close