প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৫ জানুয়ারি, ২০২২

প্ল্যান ইন্টারন্যাশনালে একাধিক পদে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বরিশাল, রংপুর ও কক্সবাজারে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এডুকেশন স্পেশালিস্ট

বিভাগ : গার্লস গেট ইকুয়্যাল (জিজিই) প্রজেক্ট

পদসংখ্যা : ১

যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এডুকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষা প্রকল্পে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের সেলফ মোটিভেটেড হতে হবে।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক (২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত)

কর্মস্থল : বরিশাল, ডিভিশনাল অফিস

বেতন ও অন্যান্য সুযোগণ্ডসুবিধা : মাসিক বেতন ১,০০,০০০ থেকে ১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবন বিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

পদের নাম : ক্যাম্পেইন অ্যান্ড ডকুমেন্টেশন স্পেশালিস্ট

বিভাগ : জানো প্রজেক্ট

পদসংখ্যা : ১

যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা/যোগাযোগ/ লিবারেল আর্টস/সামাজিক বিজ্ঞান/পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের সেলফ মোটিভেটেড হতে হবে। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে হেলথ, হাইজিন, নিউট্রিশন, জেন্ডার, এসআরএইচআর বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক (২০২৩ সালের আগস্ট পর্যন্ত)

কর্মস্থল : রংপুর, ডিভিশনাল অফিস

বেতন ও অন্যান্য সুযোগণ্ডসুবিধা : মাসিক বেতন ১,০০,০০০ থেকে ১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবন বিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

পদের নাম : টেকনিক্যাল স্পেশালিস্ট

বিভাগ : লিটারেসি

পদসংখ্যা : অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এডুকেশন, সামাজিক বিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। একাধিক ভাষা বিশেষ করে মিয়ানমার ও চট্টগ্রামের স্থানীয় ভাষা জানলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত, তবে মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)

কর্মস্থল : উখিয়া, কক্সবাজার

বেতন ও অন্যান্য সুযোগণ্ডসুবিধা : মাসিক বেতন ৮৫,৮৪০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবন বিমা, প্রভিডেন্ট ফান্ড, ছুটি, উৎসব বোনাস দেওয়া হবে।

পদের নাম : ফিন্যান্স স্পেশালিস্ট

বিভাগ : বাজেট অ্যান্ড রিপোর্টিং

পদসংখ্যা : ১

যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্স/ ম্যানেজমেন্ট/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ফিন্যান্স/ অ্যাকাউন্টিংয়ে অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে সংশ্লিষ্ট পদে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট বাজেট প্রস্তুত, রিভিউ ও মডিফিকেশনে অভিজ্ঞতা থাকতে হবে। করপোরেট ফিন্যান্সিয়াল সফটওয়্যার ব্যবহার জানতে হবে।

চাকরির ধরন : দুই বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল : বরিশাল, ডিভিশনাল অফিস

বেতন ও অন্যান্য সুযোগণ্ডসুবিধা : মাসিক বেতন ৯০,০০০-১,১০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য ও জীবন বিমা, উৎসব বোনাস দেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরি সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নির্দিষ্ট পদের নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর Apply Now এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ১৫ জানুয়ারি ২০২২।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close