প্রতিদিনের সংবাদ চাকরি ডেস্ক

  ১৮ সেপ্টেম্বর, ২০২১

নারায়ণগঞ্জে সরকারি চাকরি

শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে নারায়ণগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যালয়। আগ্রহী প্রার্থীদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম পরিবার পরিকল্পনা সহকারী। পদসংখ্যা ১। চাকরির গ্রেড ১৫। বেতন স্কেল ৯,৭০০-২৩,৪৯০ টাকা। প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

২. পদের নাম পরিবার পরিকল্পনা পরিদর্শক। পদসংখ্যা ৩। চাকরির গ্রেড ১৬। বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০ টাকা। প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

৩. পদের নাম পরিবারকল্যাণ সহকারী। পদ সংখ্যা ৪৮। চাকরির গ্রেড ১৭। বেতন স্কেল ৯,০০০-২১,৮০০ টাকা। প্রার্থীকে এসএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

৪. পদের নাম আয়া। পদ সংখ্যা ৬। চাকরির গ্রেড ২০। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা। শুধু নারী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীকে অষ্টম শ্রেণি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

বয়স: ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আবেদন ফি

আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ ও ২ নম্বর পদের জন্য ১১২ টাকা এবং ৩ ও ৪ নম্বর পদের জন্য ৫৬ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল ফোনের মাধ্যমে জমা দিতে হবে।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close