ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে চাকরি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

চাকরি ডেস্ক

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, জাহানাবাদ সেনানিবাস, খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, জাহানাবাদ সেনানিবাস, খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, জাহানাবাদ সেনানিবাস, খুলনায় চার পদে লোকবল নেওয়া হবে।

পদের নাম : অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা : ১টি।

যোগ্যতা : এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার অপারেটিংয়ে দক্ষতা থাকতে হবে।

পদের নাম : ল্যাব সহকারী (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)।

পদসংখ্যা : ১টি।

যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। আইসিটি ল্যাব সহকারীর জন্য কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-বিষয়সহ বিজ্ঞান বিভাগে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

পদের নাম : ল্যাব সহকারী (পদার্থ বিজ্ঞান)।

পদসংখ্যা : ১টি।

যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

পদের নাম : নিরাপত্তাকর্মী।

পদসংখ্যা : ১টি।

যোগ্যতা : জেএসসি/জেডিসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের নিজ হাতে লিখিত পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র, মার্কসিট, জন্ম নিবন্ধন, জাতীয় পরিচয়পত্র, নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতা সনদপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা (ল্যাবপ্রিন্ট) ২ কপি পাসপোর্ট সাইজের ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র এবং যেকোনো তফসিলি ব্যাংকের যেকোনো শাখা থেকে ‘অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে, জাহানাবাদ সেনানিবাস’-এর নামে অফেরতযোগ্য ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট দরখাস্তের সঙ্গে সংযুক্ত করে আগামী ২৬ অক্টোবরের মধ্যে পাঠাতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

সূত্র : বার্তা২৪

 

 

"