বিনোদন প্রতিবেদক

  ১১ জুলাই, ২০২৪

সামিনা চৌধুরীর ‘মেঘবরষা’

সংগীতশিল্পী সামিনা চৌধুরী। বরাবরের মতোই বেছে বেছে রুচিশীল কথা-সুরের গানগুলো কণ্ঠে তুলছেন তিনি। চলতি বছর এরই মধ্যে বেশ কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন সামিনা। যেগুলো নিয়মিত প্রকাশও করছেন। গত ঈদেও প্রকাশ পেয়েছে তার ‘আবার যদি দেখা হয়ে যায়’ শিরোনামের নতুন একটি গান। রাজু চৌধুরীর কথায় গানটির সুর করেছেন এহসান রাহী। প্রকাশের পর থেকে দারুণ প্রতিক্রিয়াও পাচ্ছেন বলে জানান সামিনা চৌধুরী।

সেই রেশ কাটতে না কাটতে এবার নতুন গানের খবর দিলেন দর্শক-শ্রোতাদের। চলতি আষাঢ়ে বৃষ্টি নিয়ে দুই তরুণের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গেয়েছেন নতুন বৃষ্টির গান ‘মেঘবরষা’। ভিডিওচিত্র হয়ে গানটি শিগগিরই শোনা যাবে ডিজিটাল মাধ্যমে।

সামিনা চৌধুরী বলেন, ‘মেঘবরষা গানটি অনেক আগেই মুরাদ নূর আমাকে পাঠিয়েছিল। দেশের বাইরে থাকায় গাইতে পারিনি। সংগীত ক্যারিয়ারের অল্প সময়েই নূর বেশ পরিণত কাজ করছে। সুরকে ধারণ করতে পারছে। গানটি ভীষণ মনে ধরায় কবে গাইব সেই অপেক্ষায় ছিলাম। গাইতে পেরে বেশ আনন্দ লাগছে। চমৎকার কথা ও সুরের সমন্বয়ে মেঘবরষা গানে মেধাবী কবি কিছু নতুন শব্দ দিয়েছে, যা আমাকে মুগ্ধ করেছে। আমি বিশ্বাস করি, আমার ক্যারিয়ারের একটি উল্লেখযোগ্য গান হতে যাচ্ছে মেঘবরষা।’

গানটির কথা লিখেছেন রুখসানা পারভীন সুরমা, সুর করেছেন মুরাদ নূর এবং সংগীতায়োজনে রয়েছেন মুশফিক লিটু। জানা গেছে, আজ সন্ধ্যা ৭টায় ইউটিউবে গানটির মিউজিক ভিডিও উন্মুক্ত করা হবে। এদিকে এই গানটি ছাড়াও সামিনা চৌধুরীর বেশ কয়েকটি গান শিগগিরই প্রকাশ পাবে বিভিন্ন মাধ্যমে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close