বিনোদন প্রতিবেদক

  ০৮ জুলাই, ২০২৪

বড় পরিসরের পাশাপাশি পারিশ্রমিকও দ্বিগুণ

মেগাস্টার শাকিব খান ২৫ বছর ধরে ঢালিউড ইন্ডাস্ট্রিতে আছেন। দুই যুগ ধরে একটু একটু করে আজ তিনি শীর্ষে অবস্থান করছেন। আর তাই তাকে পেতে নির্মাতাদেরও বেশ খরচ করতে হচ্ছে। এই শীর্ষ তারকাকে পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক দিতে হবে দ্বিগুণ।

সংবাদমাধ্যম অনুযায়ী, শাকিবের প্রতিষ্ঠান এসকে ফিল্মস সূত্র জানিয়েছে শাকিব খান পরপর দুটি ব্লকবাস্টার সাফল্যের পর কাজে আরো বেশি মনোযোগী থাকতে চান। যেন পরবর্তী ছবিগুলোয়ও সাফল্য আসে। এ জন্য চান বড় আয়োজন, বড় পরিসরে কাজ। এখন থেকে পরবর্তী সব সিনেমায় তিনি ২ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। বিগত বছরগুলোয় দেশের সিনেমা হলগুলোয় প্রাণ ফিরে আসে শাকিব খানের সিনেমায়। যে কারণে এই নায়ককে নিয়ে নির্মাতা কিংবা প্রযোজকদের আগ্রহের পরিমাণও বেশি।

তবে সম্প্রতি সময়ে একের পর এক সাফল্যে সিনেমার পরিমাণ কমিয়ে আনছেন শাকিব খান। বছরে দুই থেকে তিনটির বেশি সিনেমায় কাজ করছেন তিনি। বেছে বেছে ভালো গল্প ও বড় পরিসরে কাজকেই প্রাধান্য দিচ্ছেন নায়ক। বিভিন্ন মাধ্যমের খবর, ‘তুফান’ সিনেমা ইতিমধ্যেই ২০ কোটির বেশি আয় ছাঁড়িয়েছে। যদিও আনুষ্ঠানিক কোনো ঘোষণা নেই, তবে বিগত বছরগুলোয় দেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি আয়ের সিনেমা হতে চলেছে ‘তুফান’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close