বিনোদন প্রতিবেদক

  ২৪ জুন, ২০২৪

গোপনে বিয়ে করলেন অভিনেত্রী আইরিন

বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেত্রী আইরিন আফরোজ। প্রায় সাত মাস আগেই এক ব্যবসায়ীর গলায় মালা দিয়েছেন তিনি। তবে সম্প্রতি খবরটি প্রকাশ্যে এসেছে। জানা গেছে, অভিনেত্রীর স্বামীর নাম হৃদয় চৌধুরী। তিনি পেশায় ব্যবসায়ী। গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। বিয়ের পরে বর্তমানে শ্বশুরবাড়িতেই আছেন আইরিন।

এ বিষয়ে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আইরিন আফরোজ বলেন, ‘গত বছরের মে মাসে আমার বাবা ব্রেন স্ট্রোক করেন। তার মৃত্যুর পরে সিদ্ধান্ত নিই বিয়ে করব।’

অভিনেত্রী জানান, দেড় বছরের প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের সঙ্গে। এরপর গত বছরের ডিসেম্বরে বিয়ে করেছেন দুজন। পারিবারিকভাবেই হয়েছে সব আয়োজন।

আইরিন বলেন, ‘আমার ম্বশুর-শাশুড়ি কেউ বেঁচে নেই। হৃদয়ের বড় ভাইয়েরাও দেশের বাইরে থাকেন। সবাই একসঙ্গে হলে বড় করে একটা আয়োজনের পরিকল্পনা রয়েছে।’

২০১৪ সালের দিকে টিভিসির মাধ্যমে বিনোদনমাধ্যমে পা রাখেন আইরিন আফরোজ। তারপর অভিনয় করেছেন অসংখ্য ধারাবাহিক ও একক নাটকে। উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘কলিং বেল’, ‘বকুলপুর’, ‘শারীরিক শিক্ষা’, ‘রঙের মানুষ ঢংয়ের খেলা’, ‘চোরে চোরে প্রেম’, ‘চুল পাকা’, ‘ছোট দেবর’, ‘অভাব’, ‘প্রেমপত্র’, ‘গ্যাঁড়াকল’, ‘বাবু’, ‘সাবলেট গুবলেট’ ও ‘তিন শব্দের মেসেজ’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close