বিনোদন প্রতিবেদক

  ২৩ জুন, ২০২৪

‘তুফান’ সব রেকর্ড ভেঙে দিয়েছে

‘তুফান’ ভেঙে দিয়েছে বাংলা সিনেমার সব রেকর্ড। ছবিটির কবল থেকে বাদ যায়নি হলিউড-বলিউডও। দৈনিক শোয়ের ক্ষেত্রে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জাওয়ান’-এর রেকর্ড ভাঙার পর চুরমার করে দিয়েছে হলিউডের সিনেমা ‘স্পাইডারম্যান’র রেকর্ড।

স্টার সিনেপ্লেক্সে সর্বোচ্চ শো পাওয়া ছবিগুলোর তালিকায় দ্বিতীয় স্থানে ছিল ‘জাওয়ান’। তুমুল দর্শক চাহিদায় দিনে ৪২টি শো দেওয়া হয়েছিল ছবিটিকে। এবার দর্শকের চাপে দ্বিতীয় দিনে সে রেকর্ড ভেঙে ‘তুফান’-কে দেওয়া হয়েছে ৪৮টি শো। এবার পেছনে ফেলেছে ‘স্পাইডারম্যান’কে। সিনেপ্লেক্সে দিনে সর্বোচ্চ ৫২টি শো চলেছিল ‘স্পাইডারম্যান’র। অন্যদিকে ‘তুফান’-এর দৈনিক শো চলছে ৫৮টি করে, যা সিনেপ্লেক্সের ২০ বছরের ইতিহাসে এই প্রথম। এদিকে দৈনিক শোয়ের ক্ষেত্রে যেমন উড়ছে ছবিটি, তেমনি ফুলেফেঁপে উঠেছে আয়ের ঝুলি। প্রযোজনা সংস্থা আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শুধু সিনেপ্লেক্স থেকেই ছবিটি প্রথম আড়াই দিনে আয় হয় ১ কোটি ২০ লাখ টাকা। তিনি বলেন, ‘তিন দিন নয়, এটা হবে আড়াই দিন! কারণ, প্রথম দিন দুপুরের পর অর্ধেক বেলা পেয়েছি আমরা।’

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাউদ্দিন লাভলু, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ অনেককে দেখা গেছে। দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফান পরিচালনা করেছেন রায়হান রাফী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close