বিনোদন প্রতিবেদক

  ২২ জুন, ২০২৪

তিশার নতুন গান প্রকাশ

ঈদের দিন নতুন মৌলিক গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী এল এ তিশা। ‘মনটা দিবো না’ শীর্ষক গানটি শিল্পীর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। শ্রোতাণ্ডদর্শক বেশ পছন্দ করেছেন গানটি। ‘মনটা দিবো না’ গানটি লিখেছেন ইলিয়াস হোসেন ও কণ্ঠশিল্পী নিজেই। সুর ও সংগীত পরিচালনা করেছেন এ প্রজন্মের জনপ্রিয় সুরকার ও সংগীতশিল্পী এফ এ প্রিতম। তার নির্মিত ‘কালাচান’ গানটি এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এপার-ওপার দুই বাংলার সংগীতপ্রেমীদের মাঝে।

তিশা বলেন, ‘গানের কথা ও সুর চমৎকার হয়েছে। আমিও চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটুকু দিয়ে গাইতে। এখন যদি শ্রোতাদের ভালো লাগে, তাহলে আমাদের পরিশ্রম সার্থক হবে।’

ভিডিওচিত্রে মডেল হিসেবে দেখা গিয়েছে মডেল আনান খান ও তিশাকে। রোমান্টিক ধাঁচের এ গানটিতে দুজনকে খুব সুন্দরভাবেই ফুটিয়ে তুলেছেন ভিডিও নির্মাতা এফ এ প্রিতম।

এ গান প্রসঙ্গে সুরকার বলেন, এটি একটি রোমান্টিক ধাঁচের গান। আমার সুর করা গান এর আগেও দর্শক বেশ পছন্দ করেছে। আশা করি, এ গানটি সবার ভালো লাগবে।’ এর আগে তিশা একটি গান করেছেন কলকাতার জনপ্রিয় গায়ক আকাশের সঙ্গে। গানটি প্রকাশ পায় সংগীতার ব্যানার থেকে। মাঝখানে বিরতির পর এবার তিনি ঈদে নতুন গান করলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close