বিনোদন প্রতিবেদক

  ২২ জুন, ২০২৪

কিছুক্ষণের জন্য শাকিব হতে চান বুবলী!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী ভালোবেসে ঘর বেঁধেছিলেন। ২০১৮ সালে গোপনে বিয়ে করেন এ জুটি। দুই বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি ছেলেসন্তান। তবে সন্তান জন্মের পর থেকেই দূরত্ব বাড়তে থাকে শাকিব-বুবলীর মধ্যে। একপর্যায়ে আলাদা থাকতে শুরু করেন এ দম্পতি। বুবলীর সঙ্গে বর্তমানে কোনো সম্পর্ক নেই বলে শাকিব দাবি করলেও; নায়িকার দাবি- তাদের মধ্যে এখনো বিচ্ছেদ হয়নি।

যে কারণে প্রায়ই নিজেদের কর্মকাণ্ড কিংবা মন্তব্যে সংবাদের শিরোনাম হন এ দুই তারকা। সম্প্রতি ঈদ-পরবর্তী এক অনুষ্ঠানে হাজির হয়েও বুবলীর মুখে শোনা গেল শাকিব খানের কথা। ওই অনুষ্ঠানে বুবলীর সঙ্গে হাজির ছিলেন চিত্রনায়ক জিয়াউল রোশান। যেখানে ব্যক্তিজীবন, নিজেদের সিনেমা ও অভিনয় প্রসঙ্গে কথা বলেন নায়ক-নায়িকা। অনুষ্ঠানেরই এক ফাঁকে উপস্থাপিকা বুবলীকে প্রশ্ন করেন- যদি ঘুম থেকে ওঠে দেখেন, আপনি একজন নায়ক কিংবা নায়িকা হয়ে গেছেন, তাহলে সেটা কে হতে চাইবেন?

জবাবে বুবলী বলেন, ‘ঘুম থেকে উঠে অবশ্যই বুবলীই হতে চাইতাম। তবে কিছুক্ষণের জন্য শাকিব খান হতে চাইতাম। কী চলে তার ব্রেইনে, সেটা বোঝার জন্য। এটা আসলে দরকার।’ এ সময় উপস্থাপিকা বুবলীকে উদ্দেশ করে পাল্টা প্রশ্নে বলেন, ‘এত বছর একসঙ্গে থেকেও এটা বোঝা যায়নি?’

জবাবে এ নায়িকা বলেন, ‘শ্রাবণ্য, (উপস্থাপিকার নাম) অনেক মানুষই আছেন, যারা ৩০ বছর একসঙ্গে সংসার করেও নিজেদের চিনতে পারে না। সেজন্য ওই মানুষটা হয়ে দেখতে হবে, তার ব্রেইনে কী চলছে।’ একই প্রশ্ন রোশানকেও করেন উপস্থাপিকা। জবাবে এ নায়ক বলেন, ‘আমি আয়নার সামনে দাঁড়িয়ে সালমান শাহকে দেখতে চাইতাম। তার মতোই হতে চাই। ওই সময়ে সে যে স্টাইল করতেন, সেটা এখনকার অভিনয়শিল্পীরা করেন।’

এবারের ঈদে মুক্তি পেয়েছে শবনম বুবলী ও জিয়াউল রোশানের রিভেঞ্জ সিনেমা। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close