বিনোদন প্রতিবেদক

  ২১ জুন, ২০২৪

দর্শক চাইলে ‘তুফান-২’ হবে

এবার ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুফান’ চলছে দেশের ১২৯ হলে। রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। ঈদের প্রথম দুদিন বেশ ভালো ফলাফল মিলেছে ছবিটির। এদিকে ছবির শেষ দৃশ্যে একটি বার্তা লিখে দেওয়া হয়েছে। বার্তাটি হলো ‘তুফান সবে তো শুরু’। সিনেমাটির দ্বিতীয় কিস্তি নির্মাণ করা হবে। চলচ্চিত্র-সংশ্লিষ্ট অনেকেই বলেছেন সিনেমাটির দ্বিতীয় কিস্তি নির্মাণ করা হবে। তার ঈঙ্গিত দিয়েছেন এ ছবির অন্যতম অভিনেতা চঞ্চল চৌধুরীও।

ছবি মুক্তির পর সিনেপ্লেক্সে এসে সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সিনেমা নিয়ে এ রকম স্বপ্নই দেখি। আমরা যে বড় কিছু করার চেষ্টা করছি এখন তা সারা দেশের মানুষকে বলতে পারি। দেশের দর্শক যদি আমাদের সঙ্গে থাকেন এর চেয়ে আরো বড় কিছু আমরা করতে পারব। দর্শক যা চায় সেটাই হবে। আর দর্শক চাইলে অবশ্যই ‘তুফান-২’ হবে।

তিনি আরো বলেন, ভেবেছিলাম কোরবানির দিন সিনেমাটি মুক্তি না দিয়ে পরের দিন মুক্তি দিলে ভালো হতো। কারণ সবাই কোরবানি নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু সারা দেশের সিনেমা হলে ব্যাপক সাড়ার যে খবর পাচ্ছি, তা সত্যি অবিশ্বাস্য। তুফান সিনেমার প্রযোজক ও আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, ‘তুফান-২’ আসবে কি না, তা জানতে আপনাদের সিনেমাটা দেখতে হবে। সিনেমাটা দেখলে এর উত্তর আপনারা পেয়ে যাবেন।

তিনি আরো বলেন, কোরবানি ঈদের সময় দর্শকরা হলে খুব একটা আসেন না। এবার যেভাবে হলে দর্শকরা এসেছেন আমি গত কয়েক বছরে এভাবে করে দর্শকের ঢল সিনেমা হলে দেখিনি। শাকিব খান ও চঞ্চল ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা, মিমি চক্রবর্তীসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close