বিনোদন প্রতিবেদক

  ২০ জুন, ২০২৪

লম্বা ছুটিতে যাচ্ছেন মোশাররফ করিম

সম্প্রতি ঈদের কাজ ও ঈদ-পরবর্তী পরিকল্পনা নিয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মোশাররফ করিম। তিনি জানান, টানা কাজের জন্য বেশ ব্যস্ততার মধ্যে আছেন এই অভিনেতা। কিন্তু তারপরও সবকিছু মানিয়ে নিচ্ছেন তিনি।

সাক্ষাৎকারে মোশাররফ করিম বলেন, ‘বিশ্রামের খুব একটা সময় পাই না। তবে কোরবানির ঈদের পর বড় একটা ছুটি নেব। তখন একটানা হয়তো ১০-১৫ দিন কাজে থাকব না। সময়টা নিজেকে দেব, পরিবারের সঙ্গেই থাকব।’ ঈদে ওটিটির কাজে ব্যস্ত ছিলেন মোশাররফ করিম। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘নুহাশ হুমায়ূনের সঙ্গে কাজ করলাম। কিছু কাজ বাকি আছে। কিন্তু কাজটি নিয়ে আমি খুবই আনন্দিত। সিরিজ ও সিনেমার কাজ করেছি। সামনে আরো কিছু করব। সময় হলেই সব জানাব।’

মোশাররফ করিম ১৯৯৯ সালে এক পর্বের নাটক ‘অতিথি’-এ অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় আগমন করেন। ২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত ‘জয়যাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন মোশাররফ করিম।

২০২১ সালে টলিউড অভিনেতা ও নির্মাতা ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবিতে অভিনয় করে টালিগঞ্জে যাত্রা শুরু করেন মোশাররফ করিম। চলতি বছর মুক্তি পাওয়া একই পরিচালকের ‘হুব্বা’ চলচ্চিত্রে কাজ করে আলোচনায় আসেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close