বিনোদন প্রতিবেদক

  ২০ জুন, ২০২৪

এলো শাকিবের ‘দরদ’ সিনেমার টিজার

ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ও শাকিব খান অভিনীত তুফান। ছবিটি দেশের ১৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি ঘিরে দর্শকদের মধ্যেই আগ্রহ দেখা যাচ্ছে। এবার এই ছবি উৎসবের মধ্যেই প্রকাশ করা হলো তার আরেক ছবি ‘দরদ’-এর টিজার।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে রোমান্স দিয়ে টিজার শুরু হলেও কেউ আন্দাজ করতে পারেনি এরপর কতটা ভয়ংকর হয়ে ধরা দেবেন শাকিব। প্রতিটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে শাকিবের রক্ত নিয়ে খেলা। দরদ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য মামুন। ঈদের দিন দুপুরেই তিনি টিজার প্রকাশের ঘোষণা দেন।

সঙ্গে ফেসবুকে লেখেন, ‘যাদের হার্ট দুর্বল, তারা দয়া করে দরদের টিজার দেখবেন না।’ ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারটিতে যেন এরই প্রমাণ মিলেছে। নির্মাতা অনন্য মামুন কদিন ধরে ‘দরদ’-এর ঝলক আসার ইঙ্গিত দিচ্ছিলেন। ফেসবুকে লিখেছিলেন, থামবে ঝড়, আসবে বৃষ্টি- ‘দরদ’-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি’।

টিজারটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে। আপাতত তৃপ্তির ঢেকুর তোলে অনন্য মামুন বলতেই পারেন, ‘আমি তাহলে জিতেই গেলাম’।

টিজার প্রকাশ করার আগে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘দরদ’। সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে।

শাকিব-সোনাল ছাড়া আরো অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close