বিনোদন প্রতিবেদক

  ০৯ জুন, ২০২৩

আরিফের সাফল্যকে ঘিরে দিঠির উচ্ছ্বাস

কিছুদিন আগে উপমহাদেশের বরেণ্য গীতিকার, প্রযোজক, পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের কন্যা দিঠি আনোয়ার তার সংগীত জীবনের ত্রিশ বছরের পথচলার উদযাপন করেছেন। এরই মধ্যে আগামী ৫ আগস্ট দিঠি তার বিবাহিত জীবনের সুখের দুই দশকে পা রাখছেন। ২০০৪ সালের ৫ আগস্ট সিলেট-৩ আসনের সাবেক এমপি, শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ শফি আহমদ চৌধুরীর প্রথম ছেলে ব্যবসায়ী আরিফ এ চৌধুরীর সঙ্গে দিঠির বিয়ে সম্পন্ন হয়।

সুখবর হলো, আরিফ এ চৌধুরী গেল ৬ জুন পূবালী ব্যাংকের ৪০তম সাধারণ সভায় পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন। স্বামীর এই সাফল্যে ভীষণ উচ্ছ্বসিত দিঠি আনোয়ার। তিনি বলেন, ‘আরিফের এই সাফল্যে আমরা পুরো পরিবার গর্বিত। তার সততা, নিষ্ঠা, বিনয়, মেধা, দক্ষতা এবং মানুষের প্রতি ভালোবাসাই তাকে আজকের এই অবস্থনে নিয়ে এসেছে। তার স্ত্রী হিসেবে আমি সত্যি গর্বিত। দোয়া করি আল্লাহ তাকে সুস্থ রাখুন, ভালো রাখুন এবং আগামীতে আরো সাফল্য আসুক তার জীবনে।’

আরিফ এ চৌধুরী বলেন, ‘তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, যারা আমাকে পরিচালক পদে নির্বাচিত করেছেন। আমি আমার ওপর অর্পিত দায়িত্ব যেন সততার সঙ্গে যথাযথভাবে পালন করতে পারি, এজন্য সবার কাছে দোয়া চাই।’

ব্যাংক ব্যবসার পাশাপাশি আরিফ এ চৌধুরী শেয়ার, বিমা এবং ওষুধশিল্পের সঙ্গে সম্পৃক্ত। তিনি ইংল্যান্ড-আমেরিকান স্কুল ইউকে থেকে স্নাতক, যুক্তরাজ্যের আমেরিকান কলেজ থেকে বিবিএ এবং আমেরিকার জর্জ ওয়াশিংটন ইউনিভার্সিটি ওয়াসিংটন ডিসি থেকে এমবিএ এবং এমএস ডিগ্রি অর্জন করেন। আমেরিকান এক্সপ্রেস ব্যাংক এবং নিউইয়র্কে চেজ ম্যানহাটন ব্যাংকে তার কর্মজীবন শুরু। আরিফ বর্তমানে ট্রান্সকন সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহণ করেছেন তিনি। যুক্তরাষ্ট্রের নিউ অরলিন্স-এর মেয়র আরিফকে অরলিন্স সিটির আন্তর্জাতিক সম্মানিত নাগরিকের সনদ দেন। বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় কর্তৃক সিআইপি সম্মাননায় ভূষিত আরিফ এ চৌধুরী। আরিফ দিঠি দম্পতির দুই পুত্রসন্তান আদিয়ান ও আকিব অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে পড়ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close