বিনোদন প্রতিবেদক

  ০৯ জুন, ২০২৩

একই ফ্রেমে তারিন জুঁই ও রুনা খান

অভিনেত্রী তারিন, রুনা খান ও রোবেনা রেজা জুঁই অরণ্য আনোয়ারের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলেন। এর আগে বা পরে তারা কখনো একসঙ্গে কোনো নাটকে অভিনয় করেননি। তারিন এরই মধ্যে বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন। সম্প্রতি দেশে ফিরেছেন। এখনো নতুন কোনো নাটকের কাজ শুরু করেননি।

এদিকে রুনা খান অভিনীত গৌতম কৈরী পরিচালিত ওয়েব ফিল্ম ‘আন্তঃনগর’ একটি ওটিটি প্ল্যাটফরমে প্রকাশ পেয়েছে। এতে রুনার অভিনয় দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। রোবেনা রেজা জুঁই অভিনীত শাহনেওয়াজ রিপন পরিচালিত ‘জাস্ট মৌমিতা’ নাটকটি গতকাল জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। এতে জুঁইয়ের সঙ্গে অভিনয়ে আছেন মোশাররফ করিম, তানহা তাসনিয়াসহ বেশ কয়েকজন।

গেল ২৬ মে ছিল জুঁইয়ের জন্মদিন। পরিবারের সঙ্গেই জন্মদিনের সময়টা কাটিয়েছেন তিনি। তবে এবারের জন্মদিনে মন খারাপও ছিল তার। কারণ এবারের জন্মদিনে তিনি তার মাকে পাশে পাননি। কিছুদিন আগেই জুঁই তার মাকে হারিয়েছেন। এদিকে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বুধবার (৭ জুন) প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারিন জাহান।

এদিকে আগামী ১৮ আগস্ট তারিন জাহান অভিনীত সরকারি অনুদানের সিনেমা হৃদি হক পরিচালিত ‘১৯৭১ সেইসব দিন’ মুক্তি পেতে যাচ্ছে। সিনেমার একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিন। দীর্ঘদিন পর তারিনকে নতুন কোনো সিনেমায় দেখা যাবে। তারিন কলকাতাতেও একটি সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমাটিও রয়েছে মুক্তির অপেক্ষায়। চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতিস্বরূপ রুনা খান তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। এ ছাড়া তিনি ‘হালদা’ এবং বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ সিনেমায় অভিনয়ের জন্য বিভিন্ন সংগঠন কর্তৃক পুরস্কৃত হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close