বিনোদন প্রতিবেদক

  ০৭ জুন, ২০২৩

মারুফ-সূচনার ‘কন্যা আমার আশীর্বাদ’

চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর নিবেদিত ডকুড্রামা ‘কন্যা আমার আশীর্বাদ’-এ একসঙ্গে অভিনয় করেছেন চলচ্চিত্রাভিনেতা মারুফ আকিব ও নাট্যাভিনেত্রী সূচনা শিকদার। এরই মধ্যে এই ডকুড্রামাটি নির্মাণকাজ শেষ হয়েছে। এটি রচনা করেছেন সবুজ মজুমদার ও পরিচালনা করেছেন খোরশেদ আলম চৌধুরী।

এতে অভিনয় প্রসঙ্গে মারুফ আকিব বলেন, ‘কন্যা আমার আশীর্বাদ নামটির মধ্যেই একটা মায়া আছে। গল্প এবং বিষয়বস্তু আমার কাছে খুব ভালো লেগেছে। যে কারণে কাজটি বেশ আন্তরিকতা নিয়ে করেছি।’ সূচনা শিকদার বলেন, ‘কন্যা আমার আশীর্বাদ, যাদের জন্য সন্তান আছে তারা যে কত ভাগ্যবান এবং তাদের জীবনে কন্যা যে কত বড় আশীর্বাদ তাই এই ডকুড্রামাটিতে যথাযথভাবে তুলে ধরা হয়েছে। ধন্যবাদ নির্মাতা খোরশেদ আলম চৌধুরী ভাইকে এত চমৎকার গল্পে আমাকে সম্পৃক্ত করার জন্য।’

এদিকে মারুফ আকিব এরই মধ্যে শেষ করেছেন ছটকু আহমেদের ‘আহারে জীবন’ সিনেমার কাজ। এ ছাড়া মারুফ ‘দুই মা’ সিনেমাতেও কাজ করছেন। দীর্ঘ ২৮ বছরেরও বেশি সময় চলচ্চিত্রে অভিনয় করছেন মারুফ আকিব। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘রাগী’। ১৯৯৩ সালে মারুফ প্রথম সদরুল পাশার নির্দেশনায় সৈনিক বাল্বের বিজ্ঞাপনে প্রথম মডেল হিসেবে কাজ করেন। তার অভিনীত প্রথম সিনেমা মনোয়ার খোকন পরিচালিত ‘জ্যোতি’। তার অভিনীত প্রথম নাটক ছিল ‘জল্যা’। এতে তার বিপরীতে ছিলেন তানভীন সুইটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close