বিনোদন প্রতিবেদক

  ০৫ জুন, ২০২৩

ছেলেদের নিয়ে আদনানের জন্মদিন উদযাপন

সিনেমা প্রযোজনায় ফিরে এসে আবারও আলোচনায় প্রযোজক ও অভিনেতা আরশাদ আদনান। তারই প্রযোজনা সংস্থা ‘ভার্সেটাইল মিডিয়া’র ব্যানারে নির্মিত হচ্ছে শাকিব খান ও ইধিকা পাল অভিনীত রোমান্টিক ঘরানার গল্পের সিনেমা ‘প্রিয়তমা’। এরই মধ্যে সিনেমাটির গান ও অ্যাকশন পার্টের দৃশ্য ধারণের কাজ বাদে বাকি সব কাজ প্রায় শেষ- এমনটাই জানালেন সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ। এদিকে প্রযোজক, অভিনেতা আরশাদ আদনানের জন্মদিন ছিল ৩ জুন। এবারের জন্মদিন তার ফেলে আসা বিগত দিনগুলোর চেয়ে যেন একটু অন্য রকমই ছিল। জন্মদিনের প্রথম প্রহর থেকেই তার মুঠোফোনসহ নানান মাধ্যমে তিনি জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হন। তবে এবারের জন্মদিনে তার জন্য সবচেয়ে ভালো লাগার ও আনন্দের বিষয় ছিল তার দুই সন্তান অর্থাৎ দুই ছেলে শ্রেষ্ঠ ও প্রিয়কে সঙ্গে নিয়ে জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটে দুই সন্তানের অসীম ভালোবাসার মধ্য দিয়ে জন্মদিন শুরু করা।

আরশাদ আদনান বলেন, ‘জন্মদিনের প্রথম প্রহরটা আমার জীবনে মনে রাখার মতো। আমি রাত ১২টা বাজার আগেই ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু হঠাৎ কেন জানি উঠে পড়ি। যেহেতু ঢাকার অদূরেই একটি স্থানে ছিলাম আমি। কিন্তু উঠে দেখি আমার জন্মদিনকে ঘিরে বিরাট আয়োজন। আমাকে সারপ্রাইজ দিতে আমার কাছে আমার দুই ছেলে শ্রেষ্ঠ ও প্রিয়ও চলে এসেছিল। তাদের এমন মুহূর্তে কাছে পেয়ে আমি ইমোশনাল হয়ে পড়েছিলাম। আরো যারা খুব কাছের ছিলেন তাদের পাশে পেয়েও ভালো লাগল। সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। আর আমার দুই ছেলে শ্রেষ্ঠ প্রিয়র জন্য সবাই দোয়া করবেন ওরা যেন সুস্থ থাকে, ভালো থাকে।’

উল্লেখ্য, প্রযোজক আরশাদ আদনান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের একমাত্র সন্তান। আরশাদ আদনান জানান, আগামী ঈদেই তার প্রযোজিত সিনেমা ‘প্রিয়তমা’ মুক্তি পেতে যাচ্ছে। এরপর নতুন সিনেমা নির্মাণের ঘোষণা আসবে। এর আগে আরশাদ আদনান ‘ইউটার্ন’, ‘সুলতানা বিবিয়ানা’ সিনেমা প্রযোজনা করেছিলেন। ‘ইউটার্ন’-এ তিনি অভিনয়ও করেছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close