বিনোদন প্রতিবেদক

  ০৫ জুন, ২০২৩

অধরার সুলতানপুর দেখছেন দর্শক

গত শুক্রবার দীর্ঘ দুই বছরেরও বেশি সময় পর মুক্তি পেল চিত্রনায়িকা অধরা খান অভিনীত সিনেমা ‘সুলতানপুর’। এটি নির্মাণ করেছেন সৈকত নাসির। এই সিনেমায় অধরা খান অভিনয় করেছেন সামিয়া চরিত্রে। বৃহস্পতিবার ছিল সিনেমাটির প্রিমিয়ার। সেখানে যারা সিনেমাটি উপভোগ করতে গিয়েছিলেন তারা অধরার অভিনয়ে মুগ্ধ হয়েছেন। এর পাশাপাশি সিনেমাতে আরো যারা আছেন বিশেষত আশীষ খন্দকারের অভিনয়ও উপভোগ করেছেন সবাই। সিনেমাটি ঢাকার কয়েকটি সিনেমা হলসহ ২২টি হলে মুক্তি পেয়েছে।

প্রিমিয়ারের বাইরে সিনেপ্লেক্সে গিয়েও দর্শকের সঙ্গে সিনেমাটি উপভোগ করেছেন অধরা খান। সপ্তাহজুড়ে চলতে থাকা ‘সুলতানপুর’ দেখতে আরো কয়েকটি হলে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করার কথা রয়েছে অধরার। কারণ অনেক দর্শকই শুধু অধরার কারণেই হলে হলে যাচ্ছেন তার অভিনীত নতুন এই সিনেমাটি দেখতে। অধরা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি মুক্তিপ্রাপ্ত আতিকুর রহমান লাভলু পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এরপর মাঝে অধরা অভিনীত কোনো সিনেমাই আর মুক্তি পায়নি।

অধরা খান বলেন, ‘আমি দর্শকের কাছ থেকে সব সময়ই প্রত্যাশারও বেশি সাড়া পেয়ে থাকি। সুলতানপুর সিনেমাতে আমি সামিয়া চরিত্রে অভিনয় করেছি। আমার ধারণা ছিল, সিনেমাটি দর্শক আগ্রহ নিয়ে দেখবেন। কিন্তু এতটা আগ্রহ নিয়ে দেখবেন এটা ভাবিনি। গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখছেন। মুক্তির দিন থেকে আজ পর্যন্ত যারাই সিনেমা হলে গিয়ে সিনেমাটি দেখেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। কারণ আপনাদের জন্যই আমরা কষ্ট করি। অনেকেই নানান মাধ্যমে তাদের অনুভূতি প্রকাশ করছেন। তাদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা। আমি এরই মধ্যে দুবার হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেছি। দর্শকের পাশে বসে সরাসরি যে সাড়া পেয়েছি তাতে মুগ্ধ আমি। আগামীতে আরো ভালো ভালো গল্পের সিনেমাতে কাজ করার অনুপ্রেরণা পেলাম। ধন্যবাদ সৈকত নাসির স্যারসহ সুলতানপুরের পুরো টিমকে।’ এদিকে এরই মধ্যে ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের নির্দেশনায় অধরা খান শেষ করেছেন ‘দখিনো দুয়ার’র সিনেমার কাজ। এ ছাড়া সত্তর ভাগ কাজ শেষ করেছেন তিনি অপূর্ব রানার ‘দ্য রাইটার’ সিনেমার কাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close