বিনোদন ডেস্ক

  ০৩ জুন, ২০২৩

ক্যাটরিনার জীবনে যে শূন্যতা!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এখনো অভিনেত্রী হিসেবে তার নামটি তালিকার ওপরের দিকেই।

ক্যাটরিনার ফিল্মি ক্যারিয়ারে তেমন কোনো অপূর্ণতা নেই। তবে নায়িকার ব্যক্তিগত জীবনে একটি শূন্যতা রয়েছে, যা কেউ এখনো পূরণ করতে পারেনি, আর কেউ পারবেও না বলে একটি সাক্ষাৎকারে জানান ক্যাটরিনা। ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বাবার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর তাদের সাত ভাইবোনকে একাই মানুষ করেছেন তার মা সুজান টারকেট।

ক্যাটরিনা জানান, তার জীবনে বাবা না থাকার শূন্যতা কেউ কোনোদিন পূর্ণ করতে পারেননি, পারবেনও না। তার কথায়, ‘মাঝে মাঝে নিজেকে খুব অসহায় লাগে। যখনই কোনো কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাই, বারবার মনে হয় যারা বাবার সঙ্গ পান, তাদের ক্ষেত্রে কষ্ট সহ্য করাটা কত সহজ।’ নিজের জীবনে এমনটা না ঘটে তার জন্য সব চেষ্টা করবেন জানিয়ে ক্যাটরিনা বলেন, ‘আমার নিজের যখন সন্তান হবে, আমি চাইব সে মা-বাবা দুজনের সান্নিধ্যে বড় হয়ে উঠুক।’ ২০২১ সালে ক্যাটরিনা বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। চুটিয়ে সংসার করছেন দুই তারকা। ভবিষ্যতে হয়তো সন্তানের অভিভাবকও হবেন তারা। তবে আপাতত ভিকি-ক্যাটরিনা যে যার কাজ নিয়েই ব্যস্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close