বিনোদন প্রতিবেদক

  ০২ জুন, ২০২৩

আবারও ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মিম

অভিনয় জীবনের শুরু থেকে আজ পর্যন্ত একটি ফাইন লাইনের মধ্য দিয়েই মিম হেঁটে চলেছেন। যে কারণে বিবাহ-পরবর্তী জীবনেও মিম দারুণ সুখী একজন তারকা। এই প্রজন্মের অনেকের কাছে মিমের মিডিয়া জীবন, ব্যক্তিজীবন অনুপ্রেরণারও হয়ে উঠছে। বিদ্যা সিনহা মিম, বাংলাদেশের সিনেমার এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা। একজন লাক্স-চ্যানেল আই সুপারস্টার হিসেবে মিডিয়াতে তার যাত্রা শুরু।

অভিনয়ের দুনিয়ায় পথচলাটা হুমায়ূন আহমেদের সিনেমা দিয়ে শুরু হলেও একটা সময় টিভি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। তবে সিনেমাতেই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। একজন নায়িকা হিসেবে দর্শকের কাছ থেকে স্বীকৃতি পেয়ে হয়ে উঠেছেন নন্দিত একজন। সিনেমাতে অভিনয়ের পাশাপাশি বিদ্যা সিনহা মিম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন। এক বছর/দুবছর কিংবা তারও বেশি সময়ের চুক্তিতে বিভিন্ন পণ্য তৈরির প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করেছেন বিদ্যা সিনহা মিম।

গেল ৩১ মে মিম আবার একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন। স্কিন অ্যান্ড বিউটি কেয়ার প্রোডাক্ট ‘বায়োজিন কসমেসিউটিক্যালস’র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে সেদিন রাজধানীর মিরপুর ডিওএইচএসে বায়োজিনের প্রধান শাখায় চুক্তিবদ্ধ হন মিম। বিদ্যা সিনহা মিম বলেন, ‘এর আগেও আমি অনেক প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করেছি। এমনকি আমি এ মুহূর্তে ইউনিসেফেরও ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও কাজ করছি। বায়োজিন কসমেসিউটিক্যালসের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে আমার পথচলা শুরু হলো। আশা করছি আগামী এক বছর আমি প্রতিষ্ঠানটির প্রচারণায় ঠিকঠাকভাবে কাজ করে যেতে পারব। সেই সঙ্গে আমার বিশ্বাস প্রতিষ্ঠানটিও আমাকে যথাযথভাবে সহযোগিতা করবে। আমরা একসঙ্গে চমৎকার সমন্বয়তার মধ্য দিয়ে কাজ করে যাব।’

গেল বছর রায়হান রাফির ‘পরাণ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে একজন জাত অভিনেত্রী হিসেবে মিম স্বীকৃতি পান। ‘মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং’র একটি জরিপে মিম ২০২২ সালের সেরা নায়িকার স্বীকৃতিও পান। আগামী ঈদে তার অভিনীত দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এ ছাড়া সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘মিশন হান্ট ডাউন’ হৈচৈতে প্রকাশ পাওয়ার কথা রয়েছে। মিম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমাতে অভিনয় করে। এদিকে মিম কলকাতায় সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় শেষ করেছেন জিতের বিপরীতে ‘মানুষ’ সিনেমার কাজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close