বিনোদন প্রতিবেদক

  ০২ জুন, ২০২৩

দর্শকদের রায়ের অপেক্ষায় অধরা

এই প্রজন্মের জনপ্রিয় নায়িকা অধরা খান। বেশ কটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। আজ শুক্রবার ‘সুলতানপুর’ নিয়ে আবারও বড়পর্দায় আসছেন অধরা। নায়িকা বললেন, পরিচালকের নির্দেশনা অনুযায়ী আমি শুধু আমার অভিনয়টাই সূক্ষ্মভাবে করে যেতে পেরেছি। আজ শুক্রবার দর্শকরা এর রায় দেবেন।

সিনেমাটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রকাশিত হয় একটি গান। ‘জানরে’ শিরোনামের ওই গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের স্নিগ্ধজিৎ। যিনি হৃতিক রোশানের অ্যালকোহলিয়া গানটি গেয়ে ক্যারিয়ারে চমক লাগিয়ে দিয়েছিলেন। গানটিতে অধরা খানের উপস্থিতে নজর কাড়ে সবার।

এবার প্রকাশিত হয়েছে ছবিটির দ্বিতীয় গান ‘বোকা মন’। এই গানেও নজর কেড়েছেন অধরা, উঠে এসেছে তার প্রতিবাদী মুখ। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সুর ও সংগীত করেছেন শাহরিয়ার মার্সেল। কথা লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল। গানটি প্রসঙ্গে শাহরিয়ার মার্শেল বলেন, ‘একটি প্রেমের গান ‘বোকা মন’। প্রসেনজিৎ মণ্ডলের দারুণ কথায় মিষ্টি সুর করার চেষ্টা করেছি। এখন পর্যন্ত দর্শকের মন্তব্য মুগ্ধ করেছে। কৃতজ্ঞ সবার কাছে। বর্তমানে প্লেব্যাক নিয়ে অডিয়েন্সের রেসপন্স প্রশংসা করার মতো। সেই জোয়ারে আমাদের ‘বোকা মন’ সবার ভালোবাসায় আরো এগিয়ে যাক।’

‘সুলতানপুর’-এ অধরা খান ছাড়াও অভিনয় করেছেন আশীষ খন্দকার, সানজু জন, ফারুক সুমন প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close