বিনোদন প্রতিবেদক

  ২৭ মে, ২০২৩

সাত পর্বের ধারাবাহিকে শিশির-চমক

সাত পর্বের ঈদ ধারাবাহিকে অভিনয় করছেন শিশির আহমেদ ও চমক তারা। এরই মধ্যে কুয়াকাটায় এই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। গল্পের প্রয়োজনেই মূলত সাত পর্বের ধারাবাহিক ‘গেম’-এর শুটিং চলছে কুয়াকাটায়। আয়েশা সিদ্দিকা শান্তার চিত্রনাট্যে মোক্তাদির ইবনে ছালামের পরিচালনায় গল্পের কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করছেন শিশির ও চমক তারা।

শিশির বলেন, ‘গেম ধারাবাহিকের গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যে কারণে কুয়াকাটায় এসে অনেক কষ্ট করে আমরা কাজটা করছি। আর চমক তারার সঙ্গে এর আগেও কাজ করেছি। বেশ সহযোগিতা পরায়ণ চমক। আমি আশাবাদী গেম নিয়ে।’ চমক তারা বলেন, ‘কিছুদিন আগেও নাটকের শুটিংয়ে কুয়াকাটায় এসেছিলাম। আবারও এলাম। কুয়াকাটা আমার ভীষণ পছন্দের স্থান। আর পছন্দের স্থানে শুটিং করতে এলে ভালো লাগাটা আরো বেড়ে যায়। গেম ধারাবাহিকের গল্প এবং আমার চরিত্রটিও খুবই পছন্দের। বেশ যত্ন নিয়ে কাজটি নির্মাণ করা হচ্ছে। আশা করছি প্রচারে এলে ভালো লাগবে দর্শকের।’

শশির আহমেদের অভিনয় জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি সাইদুল আনাম টুটুলের পরিচালনায় ‘কাল বেলা’ সিনেমাতে অভিনয় করা। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমাতে অভিনয় করে তিনি প্রশংসিত হয়েছিলেন। এদিকে চমক তারা তার নিজের ইউটিউব চ্যানেলেও নিয়মিত গান’সহ অন্যান্য কন্টেন্টও প্রকাশ করে আসছেন নিয়মিত। চমক তারা এরই মধ্যে ফরিদুল হাসানের ‘গুটিবাজি’ ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন। গেল ঈদে আশরাফুল আলম বাবুর সাত পর্বের ধারাবাহিক ‘হানিমুন প্যারা’তেও অভিনয় করেছেন তিনি। এছাড়া কিছুদিন আগে জয়ন্ত রোজারিওর নির্দেশনায় ‘ওরে বাটপার’ নাটকের কাজও শেষ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close