বিনোদন প্রতিবেদক

  ০১ এপ্রিল, ২০২৩

চঞ্চল চৌধুরীতে মুগ্ধ আলম আরা মিনু

চঞ্চল চৌধুরী। বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাভিনেতা। সাম্প্রতিক সময়ে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমাটিই মূলত তাকে একজন আন্তর্জাতিক অভিনেতা হিসেবে সেই স্বীকৃতি বা খ্যাতি এনে দিয়েছে। যে কারণে বাংলাদেশের একজন অভিনেতা হিসেবে তিনি সর্বশেষ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছিলেন।

সম্প্রতি একটি গানের অনুষ্ঠানে চঞ্চল চৌধুরীর সঙ্গে দেখা হয় বাংলাদেশের আরেক বরেণ্য সংগীতশিল্পী আলম আরা মিনুর। দেখার সঙ্গে সঙ্গেই চঞ্চল চৌধুরী মিনুর কুশলাদি জানতে চান এবং বেশ কিছুটা সময় আলাপ করেন। মিন্ওু হাস্যোজ্জ্বল মুখে তার সঙ্গে কথা বলেন। আলম আরা মিনু বলেন, ‘চঞ্চল চৌধুরী অভিনীত বেশ কয়েকটি সিনেমা আমার হলে গিয়ে দেখার সুযোগ হয়েছে। তার অভিনীত মনপুরা, আয়নাবাজি, হাওয়া- দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সর্বশেষ হাওয়া সিনেমাতে তার অভিনয় দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তার সঙ্গে কদিন আগেই একটি অনুষ্ঠানে দেখা হলো। কী চমৎকার হাস্যোজ্জ্বল আর বিনয়ী একজন মানুষ। আমার সঙ্গে নিজে থেকেই আগ্রহ নিয়ে কথা বলেছেন, ছবি তুলেছেন। আমাকে যে সম্মান দেখিয়েছেন- এটাই তো শিল্পী হিসেবে আমরা আশা করি। সত্যিই, চঞ্চলের ব্যবহারে আমি মুগ্ধ। সেইসঙ্গে তার জন্য অনেক অনেক শুভ কামনা রইল যেন আগামীতেও চঞ্চল আমাদের আরো ভালো ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারেন।’

এদিকে আলম আরা মিনু কদিন আগেই ‘ট্র্যাব মিউজিক অ্যাওয়ার্ড ২০২৩’-এ সেরা সংগীতশিল্পী হিসেবে সম্মাননা লাভ করেন। বাংলাদেশের নন্দিত সংগীতশিল্পী ফেরদৌস আরার হাত থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন। বর্তমানে চঞ্চল চৌধুরী আগামী ঈদের কাজ নিয়ে ব্যস্ত। কিছুদিন আগেই শেষ হয়েছে চ্যানেল আইতে তার অভিনীত সালাহ উদ্দিন লাভলু পরিচালিত (রচনা : বুন্দাবন দাস) ধারাবাহিক ‘ষ-া পা-া’। সকাল আহমেদের ‘পিতা বনাম পুত্র গং’ ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close