বিনোদন প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০২৩

তিন সিনেমার অপেক্ষায়...

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন, তার অভিনীত তিনটি নতুন সিনেমা মুক্তির। সিনেমা তিনটি হচ্ছে ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ ও নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। ‘আহারে জীবন’ ও ‘গাঙচিল’-এ পূর্ণিমা’ বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। ‘জ্যাম’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে আছেন আরিফিন শুভ। পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল নজরুল ইসলাম পরিচালিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে পূর্ণিমা অভিনয় করেছিলেন বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে। সিনেমাটি যদিও গত বছর শুধু বগুড়াতেই মুক্তি পেয়েছিল। সে সময় বগুড়াতেও গিয়েছিলেন পূর্ণিমা। এরপর আর নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। যে কারণেই মূলত পূর্ণিমাভক্তরা তার নতুন সিনেমার মুক্তির প্রহর গুনছেন।

এরই মধ্যে পূর্ণিমা প্রায় শেষ করেছেন ছটকু আহমেদের ‘আহারে জীবন’র কাজ।

পূর্ণিমা বলেন, ‘এবারই প্রথম ছটকু ভাইয়ের নির্দেশনায় কাজ করেছি। আহারে জীবন সিনেমার গল্পটা করোনাকালীন সময়ের। ছটকু ভাই এ দেশের চলচ্চিত্রের একজন গুণী পরিচালক। তিনি নিজেই আমাকে নিয়ে একটি কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলেন। যে কারণে আমিও সিনেমাটিতে অভিনয় করেছি। সবকিছু মিলিয়ে ভালো কিছু হয়েছে আশা করি। মুক্তির পর দর্শকের ওপরই নির্ভর করছে এ সিনেমার সাফল্য। আর গাঙচিল ও জ্যামের জন্যও অপেক্ষায় আছি। সিনেমা দুটি কবে নাগাদ মুক্তি পাবে তা এখনো নির্ধারণ হয়নি। দুটি সিনেমারও কিছু টুকটাক কাজ বাকি আছে। আমার যারা ভক্ত তারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এ দুটি সিনেমার জন্যও।’ এদিকে পূর্ণিমা কিছুদিন আগে তার স্বামী ও সন্তানকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। সেখানে নিজের মনের মতো ঘুরে বেড়িয়েছেন। দেখা করেছেন বাংলাদেশের চলচ্চিত্রের নব্বই দশকের অন্যতম শীর্ষ নায়িকা শাবনূরের সঙ্গেও। দেখা করার সেই মুহূর্তটি পূর্ণিমা লাইভে এসে সবাইকে সারপ্রাইজ হিসেবেই উপহার দিয়েছেন। একসঙ্গে শাবনূর ও পূর্ণিমাকে দেখে দুজনের ভক্তরাও আনন্দিত হয়েছিলেন। শাবনূর পূর্ণিমাকে আদর করে পূর্ণি ডাকেন এবং দুজনের মধ্যে যে চমৎকার সম্পর্ক বিদ্যমান তাও লাইভে এসে স্পষ্ট করে দিয়েছেন শাবনূর পূর্ণিমা।

এদিকে আগামী ঈদে পূর্ণিমাকে কোনো নাটক বা টেলিফিল্মে দেখা যাবে কি না তা এখনো নিশ্চিত নয়। তবে রোজার আগে পূর্ণিমা দেশে ফিরে বেশ কটি স্টেজ শোতে অংশ নিয়েছেন। সেসব স্টেজ শোতে উপস্থাপনায় তার সঙ্গে ছিলেন ফেরদৌস আহমেদ। আগামী ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এ দেখা যাবে পূর্ণিমাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close