বিনোদন প্রতিবেদক

  ২৯ মার্চ, ২০২৩

সিয়ামের জন্মদিন আজ

বাংলাদেশের চলচ্চিত্রের এই প্রজন্মের জনপ্রিয় নায়ক সিয়ামের জন্মদিন আজ। ফেলে আসা জীবনের অন্যান্য জন্মদিনের চেয়ে তার এবারের জন্মদিনটা নানা কারণে ব্যতিক্রম। প্রথম কারণ হলো, এবারই প্রথম সিয়াম জন্মদিন উদযাপন করবেন তার প্রথম সন্তানের সঙ্গে। জন্মদিন পরিবারের সঙ্গে কাটাতেই গেল রবিবার রাতে কলকাতা থেকে সিনেমার কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন। কলকাতায় যাওয়ার আগে দ্বিতীয়বারের মতো তার হাতে উঠে আসে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এর আগে সিয়াম চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। আর ২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সিয়াম রনি ভৌমিক পরিচালিত ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায় অভিনয়ের জন্য আবারও সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। দ্বিতীয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তি, নিজের প্রথম সন্তানের সঙ্গে প্রথম জন্মদিন- সবমিলিয়ে যেন এবারের জন্মদিনটি তার জীবনের এক অন্যরকম জন্মদিন।

সিয়াম বলেন, ‘জন্মদিন এলে জন্মদিনকে ঘিরে পুরো পরিকল্পনা সম্পর্কে ধারণা করতে পারি না। তবে যেহেতু বাবা হওয়ার পর এটা আমার প্রথম জন্মদিন। তাই আমার ছেলের সঙ্গে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটবে। আবার আমার ফ্যান ক্লাবের আয়োজনে জন্মদিনকে ঘিরে অনুষ্ঠানে অংশগ্রহণ করা হতে পারে। মূলকথা, দিনটিকে আমি উপভোগ করতে চাই সবার সঙ্গে থেকে, পাশে থেকে। অবশ্যই পরিবার সবার আগে এবং যাদের অফুরন্ত ভালোবাসায় আমি আজকের সিয়াম তাদের ভালো লাগা ভালোবাসাকে শ্রদ্ধা জানিয়ে নিজের মতো করেই দিনটি কাটাব। সবার দোয়া চাই যেন আমি আমার পরিবার নিয়ে ভালো থাকতে পারি, সুস্থ থাকতে পারি। সেই সঙ্গে আগামীতে যেন আরো ভালো ভালো গল্পের সিনেমায় অভিনয় করতে পারি।’

সিয়াম জানান, এরই মধ্যে তিনি ‘অন্তর্জাল’ সিনেমার ডাবিংয়ের কাজ শেষ করবেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন বিদ্যা সিনহা মিম, সুনেহরা বিনতে কামাল। কলকাতায় রাজা চন্দ পরিচালিত একটি সিনেমায় তিনি বিগত টানা কয়েক দিন শুটিং করেছেন প্রসেনজিৎ, পূজা বন্দ্যোপাধ্যায়। সিয়াম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল আবু রায়হান জুয়েল পরিচালিত শিশুতোষ চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। এতে সিয়ামের বিপরীতে ছিলেন পরীমণি। সিয়াম অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ছিল রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’। এতে তার বিপরীতে ছিলেন পূজা চেরী। সিনেমাটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছিল। উল্লেখ্য, গত বছর ২৬ এপ্রিল সিয়াম পুত্রসন্তানের বাবা হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close