বিনোদন প্রতিবেদক

  ২৮ মার্চ, ২০২৩

এবার ডিজিটাল নিরাপত্তা আইনে শাকিবের মামলা

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান। গতকাল ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে এ মামলা করেন। ট্রাইব্যুনাল মামলাটি গ্রহণ করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

দুপুর ১২টা ৫০ মিনিটে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে আসেন তিনি। এ মামলায় নিজের জবানবন্দিতে শাকিব খান বলেন, ‘রহমত উল্লাহ টেলিভিশনে আমার নামে মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি হঠাৎ আসেন, হঠাৎ বক্তব্য দিয়ে পালিয়ে যান। তিনি বলেছেন, অস্ট্রেলিয়া থেকে আমি দুবার পালিয়ে এসেছি। অথচ অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। আমার নামে কোনো মামলাও হয়নি।’

পরে শাকিব খানের আইনজীবী আবু বকর ফরহাদ সাংবাদিকদের বলেন, ‘টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় রহমত উল্লাহ বিরুদ্ধে মামলা করেছি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।’ এর আগে গত ২৩ মার্চ রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে সাইবার ট্রাইব্যুনালে গিয়েছিলেন শাকিব। তখন আদালত তাকে মামলা করার জন্য আজ (সোমবার) যাওয়ার জন্য বলেন। এছাড়া ওই দিন (২৩ মার্চ) চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে রহমত উল্লাহর বিরুদ্ধে আদালতে মামলা করেন শাকিব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close