বিনোদন প্রতিবেদক

  ২২ মার্চ, ২০২৩

সাগর জাহানের সিরিয়ালে মৌ

মেধাবী ও গুণী নির্মাতা সাগর জাহানের মেগা সিরিয়াল ‘ভালোবাসার অলিগলি’তে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী মৌ। এরই মধ্যে ধারাবাহিকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

মৌসুমী মৌ বলেন, ‘ধারাবাহিকটি রচনা করেছেন সাগর জাহান ভাই। তিনি আমাকে চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি চেষ্টা করছি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। সাগর ভাইসহ ইউনিটের প্রত্যেকেই আমাকে সহযোগিতা করছেন। আমার বিশ্বাস নাটকটি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে। কারণ এটা সত্যি যে, সাগর জাহান ভাইয়ের নাটকের আলাদা দর্শক আছেন। তারা সাগর জাহান ভাইয়ের নতুন নাটকের জন্য অপেক্ষা করেন। সে হিসেবে ভালোবাসার অলিগলিও দর্শকের সেই অপেক্ষার সুন্দর অবসান ঘটাবে।’

মিডিয়ায় মৌসুমী মৌর পথচলাটা খুব বেশিদিনের নয়। কিন্তু অল্প সময়েই তিনি ভালো ভালো গল্পের নাটকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের ভালোবাসায় নিজেকে সিক্ত করেছেন। এবার নাটকে একক নায়িকা হিসেবেও অর্থাৎ গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেও বেশ প্রশংসিত হচ্ছেন তিনি। এরই মধ্যে ইউটিউবে তার অভিনীত নতুন নাটক সাইদুর রহমান তানিম রচিত ও মেহেদী হাসান রাব্বী পরিচালিত ‘চলো পালিয়ে যাই’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন। নাটকটি প্রকাশের পর থেকেই মৌসুমী মৌ তার অভিনীত চরিত্রটির জন্য বেশ সাধুবাদ পাচ্ছেন। এরই মধ্যে মৌসুমী মৌ মো. রমিনুল হক সায়াদের ক্লথিং ব্যান্ড ‘হাওর জিন্স’র মডেল হিসেবে কাজ করেছেন। এ ছাড়া মৌসুমী মৌ প্রথমবারের মতো জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সৈয়দ শাকিলের পরিচালনায় ‘ছায়াবাজি’ ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। এতে মৌসুমী মৌয়ের অভিনয়ের বেশ প্রশংসা করেছেন অপু বিশ্বাস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close