বিনোদন প্রতিবেদক

  ১৯ মার্চ, ২০২৩

ওয়েব সিরিজে মিম-নাঈম

দেশের দুই জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম ওা এফ এস নাঈম। বর্তমানে মিম সিনেমা নিয়ে ব্যস্ত থাকলেও ওটিটিতেও কাজ করছেন। অন্যদিকে এফ এস নাঈমের ফোকাস এখন ওটিটির দিকে।

সম্প্রতি এ দুই অভিনয়শিল্পী জুটি বেঁধে নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। নাম ‘মিশন হান্টাডাউন’। এটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। সিরিজে ‘মাহিদ’ চরিত্রে এফ এস নাঈম এবং ‘নীরা’ চরিত্রে বিদ্যা সিনহা মিম অভিনয় করছেন।

সিরিজের গল্প শুরু হয় মাহিদের চরিত্র নিয়ে, যিনি এন্টি-টেররিজম ইউনিটের অতিরিক্ত এসপি। মাহিদের ক্যারিয়ারের একটি কালো অধ্যায়ের সূচনা হয় যখন তার হেফাজতে থাকা এক জঙ্গি দুর্ঘটনাক্রমে নিহত হয়। সিরিজটির মাধ্যমে বিদ্যা সিনহা মিম প্রথমবারের মতো ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করছেন।

এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘থ্রিলার গল্পে আমার আগ্রহ আছে। যে চরিত্রে অভিনয় করেছি বেশ বিচিত্র একটি চরিত্র। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

এফএস নাঈম বলেন, ‘এটি আমার পছন্দের একটি কাজ। এসপি চরিত্রে অভিনয় করেছি। আমার বিশ্বাস অতীতের কাজগুলোতে দর্শক যেভাবে আমাকে গ্রহণ করেছেন এ সিরিজেও আমাকে তারা সাধুবাদ জানাবেন।’

এদিকে মিম অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে এফ এস নাঈম অভিনীত কয়েকটি একক নাটক ও ওয়েব সিরিজ প্রচারের অপেক্ষায় রয়েছে। শিগগির প্রকাশ হবে তার গাওয়া নতুন মিউজিক ভিডিও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close