বিনোদন প্রতিবেদক

  ১৯ মার্চ, ২০২৩

কালো হেলমেটের রহস্য জানালেন নিশো

কথিত আছে, জনপ্রিয় অভিনেতা আফরান নিশো কালো একটি হেলমেট নিয়ে ঘোরেন! শহরে মাঝেমধ্যেই তাকে কালো হেলমেট পরা অবস্থায় দেখা যায়। বিষয়টি এত দিন গুঞ্জন থাকলেও এবার নিশো নিজেই স্বীকার করলেন। মূলত লাইট-ক্যামেরা আর অ্যাকশনের সঙ্গে নিশোর নিত্যদিনের ব্যস্ততা। ব্যস্ততা বেশি থাকায় সময় মেপে চলতে হয় তাকে। রাজধানী ঢাকার জ্যামের কথা সবার জানা। আর এই জ্যাম থেকে রেহাই পেতে ভিন্ন পন্থা অবলম্বন করেন নিশো।

সেটি হচ্ছে, নিজের গাড়ি থাকতেও বাইকে চলাচল করেন এই অভিনেতা। তবে নেই নিজের বাইক। তবে একটি পারসোনাল হেলমেট রয়েছে তার। বাইকে যখন রাইড নেন তখন নিজের হেলমেট পরেই বের হন।

নিশো জানিয়েছেন, এতে যেমন সাধারণ মানুষ তাকে চিনতে পারেন না, তেমনি বাইকচালকরাও অনেক সময় চিনতে পারেন না। মূলত সময় অপচয় রোধেই এ কাজটি করেন তিনি। আর নিজের সুরক্ষার কথা চিন্তা করেই এই ব্যক্তিগত হেলমেট কেনা।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে ইমপ্রেস টেলিফিল্মের ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিনের যাত্রা শুরু অনুষ্ঠানেই এসেছিলেন নিশো। এই ওটিটিতে নিশোর সিরিজও মুক্তি পাচ্ছে। ফলে স্বভাবতই নিশো মাইক্রোফোনের মুখোমুখি হন।

নিশোসহ অভিনেত্রী সাবিলা নূর ও নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূরকে মঞ্চে আমন্ত্রণ জানান উপস্থাপিকা মারিয়া নূর। সেখানে মারিয়ার এক প্রশ্নের জবাবে নিশো বলেন, ‘হ্যাঁ সত্য, আমি একটি কালো রঙের হেলমেট ব্যবহার করি। আমি বাইরে রাইড নেওয়ার সময় সেটা মাথায় দিই।

বাইকচালক নিশোকে চিনতে পারলে ভাড়া নেন কি না? মারিয়ার এই প্রশ্নের জবাবে নিশো বলেন, যখন চালক আমাকে চিনতে পারেন তখন ভাড়া নিতে চান না। কিন্তু আমি জোর করে ভাড়া দিই।

এদিকে, আফরান নিশো প্রথমবার সিনেমায় অভিনয় করছেন। নাম ‘সুড়ঙ্গ’। বর্তমানে সিনেমাটির কাজ নিয়ে তার ব্যস্ততা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। গত ৪ মার্চ থেকে সিলেটের দৃশ্যধারণের কাজ শুরু হয়। সিনেমাটির নির্মাতা রায়হান রাফি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close