বিনোদন প্রতিবেদক

  ১৪ মার্চ, ২০২৩

ওয়েব সিরিজে সাবিলা নূর

পরিচালক আবু শাহেদ ইমনের হাত ধরে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে সাবিলা নূরের। সিরিজের নাম ‘মারকিউলিস’। একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিরিজটি নির্মাণ করা হয়েছে বলে জানান সাবিলা।

তিনি আরো জানান, সিরিজে জয়িতা নামের এক তরুণীর চরিত্রে দেখা যাবে তাকে। অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে একটি মেয়ের বদলে যাওয়া জীবনধারা নিয়েই সিরিজের কাহিনি।

সাবিলার কথায়, ‘মারকিউলিস’-এর গল্প একটু ভিন্ন ধাঁচের। এমন গল্পে আগে অভিনয় করা হয়নি। ভালো লাগার আরেকটি বিষয়, প্রথম ওয়েব সিরিজেই গুণী কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকে সহশিল্পী হিসেবে পাওয়া। নির্মাণেও আছে নতুনত্ব। সবকিছু মিলিয়ে এটি ক্যারিয়ারের স্মরণীয় একটি কাজ হয়ে থাকবে বলেও আশা করছেন তিনি।

সাবিলা নূরের পাশাপাশি ‘মারকিউলিস’ সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, সাবেরী আলম, মাজনুন মিজান, রাশেদ মামুন অপু, অশোক ব্যাপারী, শরীফ সিরাজ, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ প্রমুখ।

এ ছাড়া সিরিজের গুরুত্বপূর্ণ একটি চিরত্রে দেখা যাবে গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমকে। এটাই প্রথম কোনো ওয়েব সিরিজে তার অভিনয়। সিরিজটি শিগগিরই ওটিটি প্ল্যাটফরম চরকিতে মুক্তি দেওয়া হবে বলেও এর নির্মাতা জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close