বিনোদন প্রতিবেদক

  ৩১ জানুয়ারি, ২০২৩

আরফান ও ফারহানা মিলির ‘ব্লাড কানেকশন’

আসিফ একজন ইঞ্জিনিয়ার। পরিবারে আসিফ এবং রিমা। রিমা হলো আসিফের স্ত্রী। কোনো কিছুতেই কোনো অভাব নেই। পৃথিবীতে সাংসারিক জীবনের সুখের চেয়ে কিছু নেই। তবু আসিফ এবং রিমার জীবনে সুখ নেই কারণ তাদের সন্তান নেই। রিমা তার বৈবাহিক জীবনের পরপরই সন্তান নিতে চেয়েছিল কিন্তু আসিফ তখন রাজি ছিল না। এ নিয়ে পরপর তিনবার অকাল গর্ভপাত হয়েছে, ডাক্তার বলেছে ‘রিমা মা হওয়ার ক্ষমতা হারিয়ে ফেলেছে’।

তাই আসিফ সন্তানের স্বাদ পাওয়ার জন্যে, টেস্টটিউবের মাধ্যমে সন্তান জন্ম দেয়। আর এ কারণে রিমা আসিফকে বেশি অপছন্দ করে। রিমা মনে করে, টেস্টটিউবের মাধ্যমে সন্তান জন্ম দেওয়া পাপ। তাই রিমা আসিফকে সম্পূর্ণ দোষারোপ করে।

আসিফের সাংসারিক জীবনে অশান্তি বাড়তে থাকে। এরকমই এগিয়ে যাওয়া গল্পে নির্মাণ হয়েছে নাটক ‘ব্লাড কানেকশন’। এ নাটকে আসিফের চরিত্রে অভিনয় করেছেন আরফান আহদেম এবং রিমার চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি। গল্পটি রচনা করেছেন এ প্রজন্মের তরুণ নাট্যকার, সজিবুর রহমান পিন্টু, পরিচালনা করেছেন বর্তমান সময়ের অন্যতম একজন তরুণ নির্মাতা এস,আই, সোহেল। নাটকটিতে অভিনয় করেছেন, আরফান আহমেদ, ফারহানা মিলি, রোজি সিদ্দিকী, এথেনা অধিকারী, বাপ্পি আশরাফ, মাহফুজ এবং পিন্টু। নির্মাতা জানান, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close