বিনোদন ডেস্ক

  ২৯ জানুয়ারি, ২০২৩

ফারিণের পাশে প্রসেনজিৎ

বাংলাদেশি অভিনেত্রী তাসনিয়া ফারিণের ‘পাশে’ এসে দাঁড়িয়েছেন টালিউড অভিনেতা প্রসেনজিৎ। এটাকে ‘পাশে দাঁড়ানো’ই বলা চলে। কারণ একজন অভিষেক অভিনেতার জীবনে এর চেয়ে দুরুদুরু নিদারুণ সময় সম্ভবত আর আসে না। ফলে ঢাকাই টিভি অভিনেত্রী ফারিণের প্রথম সিনেমা মুক্তির আগে যখন টলিউড কর্তা প্রসেনজিৎ এসে পাশে দাঁড়ান; তখন সেটাকে সর্বোচ্চ সৌভাগ্য বলেই অভিহিত করা মানায়।

৩ ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাচ্ছে ফারিণের প্রথম সিনেমা ‘আরো এক পৃথিবী’। এর প্রচারণার জন্য কলকাতা শহরে ব্যস্ত সময় যাচ্ছে অভিনেত্রীর। এর মধ্যে পুরো শহর মুড়ে দেওয়া হলো ছবিটির পোস্টারে; চলছে বিরামহীন প্রচারণা। যে পোস্টার, ছবি ও প্রচারণায়ে প্রধান চরিত্র হিসেবে আছেন তাসনিয়া ফারিণ।

এর আগে ঢাকাই কোনো অভিনেত্রীর টালিউড অভিষেকে এতটা প্রচারণা দেখা যায়নি। অবশ্য ছবিটির ট্রেলার দেখে এর মধ্যে অনুমান করা যাচ্ছে, পুরো ছবিটি শাসন করেছেন তাসনিয়া ফারিণই। সঙ্গে আছেন অসাধারণ অভিনেতা-নির্মাতা কৌশিক গাঙ্গুলি। কলকাতার দেয়ালে, টিভিতে, পত্রিকায়, ইভেন্টে চলমান ফারিণের জীবন দেখে অভিনেত্রী নিজেই বাকরুদ্ধ। বললেন, ‘নিজেকে এভাবে দেখবো, কখনো ভাবিনি। কিছু স্বপ্ন না দেখেও সত্যি হয়।’

তেমনই আরেকটি স্বপ্ন বাস্তবে দেখে ফেললেন বৃহস্পতিবার (২৬ জানুয়ারি)। ‘আরো এক পৃথিবী’র প্রচারণায় তখন ব্যস্ত ছিলেন নির্মাতা অতনু ঘোষ ও সহশিল্পী কৌশিক গাঙ্গুলি। তাদের সঙ্গে এসে ফারিণকে চমকে দিয়ে যোগ দিলেন টলিউডের সর্বোচ্চ তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ফারিণের ভাষ্য, কলকাতা শহরের দেয়ালে দেয়ালে তার অভিনীত সিনেমার পোস্টার দেখে তিনি রোমাঞ্চিত। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ তাকে প্রচারে যেভাবে গুরুত্ব দিয়েছে, তাতে তিনি মুগ্ধ। পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রতি।

কলকাতার ব্যস্ত প্রচারণার ফাঁকে ফারিণ শুধু এটুকু বলেন, ‘আমি আসলে এখন স্বপ্নের মধ্যে আছি। প্রথমবার বড় পর্দায় নিজেকে দেখব। অন্যরাও দেখবেন। আমি জানি না, আমাকে দেখতে কেমন লাগবে। দোয়া চাই সবার কাছে।’ জানেন নিশ্চয়, ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ এবং ‘কারাগার’ নামের দুটি ওয়েব সিরিজ দিয়ে এর মধ্যে দুই বাংলায় তুমুল জনপ্রিয় তাসনিয়া ফারিণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close