বিনোদন প্রতিবেদক

  ০৭ ডিসেম্বর, ২০২২

নতুন বছরে ‘ষন্ডা পান্ডা’

চ্যানেল আইতে নতুন ইংরেজি বছর ২০২৩-এর জানুয়ারির মাঝামাঝি সময়ে শুরু হতে যাচ্ছে দর্শকনন্দিত নাট্যকার বৃন্দাবন দাসের রচনায় এবং গুণী নাটক ও চলচ্চিত্র নির্মাতা, অভিনেতা সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ‘ষন্ডা পান্ডা’ নামক নতুন ধারাবাহিক।

সালাহ উদ্দিন লাভলু বলেন, ‘এরই মধ্যে এই ধারাবাহিকের ৭৮ পর্ব নির্মাণ শেষে চ্যানেল আইতে জমা দেওয়া আছে। খুব সম্ভবত আগামী জানুয়ারির মাঝামাঝি সময়ে এই ধারাবাহিকের প্রচার শুরু হবে।’ নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফখরুল বাশার মাসুম, চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী, আ খ ম হাসান, নাঈমা আলম মাহা, মিম, শাহেদ শাহরিয়ারসহ আরো অনেকে।

অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত এ প্রজন্মের অভিনেত্রী মাহা। যদিও এর আগে সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় ‘ও পাখি তোর যন্ত্রণা’ নাটকে চঞ্চল চৌধুরীর সঙ্গে অভিনয় করেছিলেন মাহা।

তিনি বলেন, ‘অভিনয়ের দুনিয়ায় আসার আগেই যাদের অভিনয় দেখে মুগ্ধ হয়েছি, এর মধ্যে অন্যতম একজন চঞ্চল ভাই। আর যদি নির্মাতার কথা বলি, তাহলে অবশ্যই পছন্দের বা ভালো লাগার নির্মাতাদের নামের মধ্যে সালাহ উদ্দিন লাভলু ভাইয়ের নাম আসে। লাভলু ভাই আমাকে তার নাটকে অভিনয়ের সুযোগ করে দিয়েছিলেন। তবে এবার যেহেতু লাভলু ভাইয়ের নির্দেশনায় ধারাবাহিকে কাজ করছি, তাই চঞ্চল ভাইয়ের সঙ্গে ফ্রেম শেয়ারিংয়ের বিষয়টি থাকছে অনেক বেশি। অভিনয় করার সুযোগটা পাচ্ছি বেশ ভালোভাবে। চঞ্চল ভাই এ দেশের অন্যতম গুণী একজন অভিনেতা। তার সঙ্গে অভিনয় করে অনেক কিছুই শিখতে পেরেছি। আর আমার বিশ্বাস, ষন্ডা পান্ডা ধারাবাহিকটি দর্শকের ভীষণ ভালো লাগবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close