বিনোদন প্রতিবেদক

  ০৬ ডিসেম্বর, ২০২২

একসঙ্গে পথ চলতে চান চুমকি ও দীপা

নন্দিত দুই অভিনেত্রী ফারজানা চুমকি ও দীপা খন্দকার। দুজনেরই অভিনয়ের দুনিয়ায় পথচলা দুই দশকেরও বেশি সময় ধরে। ফারজানা চুমকির মিডিয়াতে অভিষেক একটি ফটো সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে। দীপা খন্দকারের তা নয়। শুরুর দিকে না হলেও একটি সময়ে এসে ফারজানা চুমকি ও দীপা খন্দকারের মধ্যে পারিবারিক বন্ধুত্বের সম্পর্কের সৃষ্টি হয়। দুজনই থাকেন রাজধানীর ধানমন্ডিতে। দুজনের পরিবারের কোনো পারিবারিক আয়োজন হলে একে অন্যের বাসায় যান। তাতে যেন তাদের মধ্যে পারিবারিক বন্ধনটা আরো দৃঢ় হয়েছে।

২৭ নভেম্বর ছিল ফারজানা চুমকির জন্মদিন। তার পরেরদিন ছিল দীপা খন্দকার ও ফারজানা চুমকির ছোট ছেলে সানদিদেরও জন্মদিন। যদিও সেই সময় চুমকি ও দীপার সন্তানদের স্কুলে পরীক্ষা ছিল। তাই জন্মদিনকে ঘিরে তেমন কোনো আয়োজন ছিল না। তবে চুমকি তার নিজ বাসায় ছোট্ট পরিসরে একটি আয়োজন করেন। সানদিদের জন্য কেক আনা হয়। বাসায় ছিলেন চুমকির স্বামী মীর সাব্বিরও। আরো ছিলেন নির্মাতা শান্তা রহমান ও প্রযোজক তুহিন বড়ুয়ার স্ত্রী শাম মারমা।

এদিকে চুমকি ও দীপা খন্দাকর একসঙ্গে বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক নাটক নিমা রহমান পরিচালিত ‘গুলশান অ্যাভিনিউ সিজন টু’তে অভিনয় করছেন। গত বছরের ডিসেম্বরে বাংলাভিশনে এই ধারাবাহিকের প্রচার শুরু হয়েছিল। এখনো তার প্রচার চলছে। চুমকি ও দীপা বেশ ভালোলাগা নিয়ে এই ধারাবাহিকে অভিনয় করেন। চুমকি বলেন, ‘এই ধারাবাহিকে আমি আর দীপা শুরু থেকেই অভিনয় করছি। আমাদের দুজনের চরিত্রই চমৎকার। তা ছাড়া গল্পের ধারাবাহিকতায় আমাদের দুজনের চরিত্রের প্রতি পরিচালকেরও বেশ মনোযোগ রয়েছে। আমরা দুজনই অন্য সহশিল্পীদের সঙ্গে বেশ ভালো লাগা নিয়ে কাজ করছি। আর আমার এবং দীপার মধ্যে সহশিল্পী হিসেবে একটা সুন্দর সম্পর্ক বিদ্যমান রয়েছে। রয়েছে পারিবারিক সম্পর্কও। এই সম্পর্কের সূত্র ধরেই আমরা আগামী দিনগুলোতে সুন্দরভাবে এগিয়ে যেতে চাই।’ দীপা খন্দকার বলেন, ‘চুমকির পরিবারের সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক দীর্ঘদিনের। আমাদের বাচ্চাদের মধ্যেও রয়েছে যথেষ্ট হৃদ্যতা। একই অঙ্গনে দীর্ঘদিন কাজ করতে করতেই একটা চমৎকার সম্পর্ক গড়ে ওঠে। আর বোঝাপড়াটা ভালো থাকলে সেটা রক্তের বন্ধনের চেয়েও আরো দৃঢ় হয়। চুমকির পরিবারের সঙ্গে হয়েছে ঠিক তাই। সবার দোয়া চাই যেন আমরা একসঙ্গে আজীবন পথ চলতে পারি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close