বিনোদন প্রতিবেদক

  ০৬ ডিসেম্বর, ২০২২

অভিনয়কে ঘিরেই তৃষ্ণার স্বপ্ন

চলতি বছরের মার্চে বিয়ে করেন এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী বীণা হাওলাদার তৃষ্ণা। পাত্র বরিশালের সন্তান দেব মুখার্জি। বিয়ের পর অস্ট্রেলিয়াতে বসবাস করছেন এই অভিনেত্রী। তিনি যখন দেশের বাইরে যান তখন ‘গুলশান অ্যাভিনিউ সিজন টু’তে অভিনয় করছিলেন। নিমা রহমান পরিচালিত বাংলাভিশনে প্রচার চলতি ওই ধারাবাহিকে ফারিয়া চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন তৃষ্ণা। কিন্তু ছকে বাঁধা এই জীবন। বিয়ের পর তাকে স্বামীর কাছে চলে যেতে হয়। এই অভিনেত্রী জানান, শিগগিরই তিনি অভিনয়ে ফিরবেন। কারণ অভিনয়ের প্রতি রয়েছে তার অপরিসীম ভালোবাসা।

বরিশাল সদরের মেয়ে তৃষ্ণার মিডিয়াতে যাত্রা শুরু হয় ২০১৪-এর আগে বিভিন্ন প্রোডাক্টের ফটোশুটের মাধ্যমে। তারপর ইবরার টিপুর গাওয়া ‘আনমনা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন তিনি। তবে তৃষ্ণা আলোচনায় আসেন সনক মিত্রের নির্দেশনায় ‘তিব্বত’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। যে সময় দেশব্যাপী তার ছবি দিয়ে বিলবোর্ড হয়। টিভিতেও বিজ্ঞাপনটি অনেক প্রচার হয়। যে কারণে তৃষ্ণা সবার নজরে চলে আসেন। তারপরও তিনি বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন।

তৃষ্ণা অস্ট্রেলিয়া যাওয়ার আগে আলিমুজ্জামান মনির নির্দেশনায় ‘স্বপ্নকাল’ নামের খণ্ড নাটকে অভিনয় করেন। এছাড়াও বিভিন্ন সময়ে কায়সার আহমেদ, মাতিয়া বানু শুকু, প্রীতি দত্ত, বি ইউ শুভ, ফোয়াদ, প্রয়াত সাখাওয়াত মানিকসহ আরো অনেকের নির্দেশনায় নাটকে অভিনয় করেন। তৃষ্ণা বলেন, ‘ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আমার ভীষণ ভালো লাগা। যে কারণে বড় হয়ে অভিনয়ের দুনিয়াতেই নিজেকে যুক্ত করেছি। এখানে কাজ করতে এসে সবার স্নেহ ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি। বিশেষত গুলশান অ্যাভিনিউয়ের সবাই তো পরিবারের মতোই হয়ে গেছেন। সবাইকে ভীষণ মিস করি। তবে আশা আছে শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াব।’

তৃষ্ণা অভিনীত প্রথম এবং একমাত্র সিনেমা অনন্য মামুন পরিচালিত ‘আবারও বসন্ত’ সিনেমাটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close