বিনোদন প্রতিবেদক

  ০১ ডিসেম্বর, ২০২২

বৈশাখীতে শামীম-অহনার ‘ফটো আব্বাস’

স্বপ্ন বিলাসী কয়েকজন তারুণ্যের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফটো আব্বাস’। নাটকের মূল চরিত্র আব্বাস, যে কি না হয়ে যায় ‘ফটো আব্বাস।’ ইমরাউল রাফাতের চিত্রনাট্যে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সজীব খান। অভিনয় করেছেন-শামীম হাসান সরকার, অহনা, ইশরাক পায়েল, জাকি আহমেদ জারিফ, সুমাইয়া অর্পা, মাহবুব ইমন, নাঈমা রেজা কথা প্রমুখ।

পরিচালক সজীব খান বলেন, নাটকটি মূলত স্বপ্ন বিলাসী কয়েকজন তরুণের গল্প নিয়েই নির্মিত হয়েছে। নাটকের মূল চরিত্র আব্বাস। ফটোগ্রাফির শিক্ষক। এজন্য সবার কাছে ফটো আব্বাস নামেই পরিচিত। ফটোগ্রাফি যে একটা শিল্প সেটা বোঝানোর জন্যই তার জ্ঞানের শেষ নেই। তার সবচেয়ে বদভ্যাস সে কথায় কথায় রেগে যায়। কাউকে কোনো কথা বলার সুযোগ দেয় না। ফটোগ্রাফি প্রশিক্ষণ দেওয়ার জন্য একটা গ্রুপ নিয়ে সে কিশোরগঞ্জের নিকলি হাওরে যায়।

যাত্রাপথেই গোল বাঁধে একটি মেয়ের সাথে। সে আর কেউ নয় সে হলো অহনা। শুরুতেই সে ফটোগ্রাফি টিচার শামীম হাসান সরকারকে তুমি বলে সম্বোধন করে বসে। আর যায় কোথায়, মেজাজ যায় বিগড়ে। মারতে থাকে তার সহকারীকে। মেয়েটিকে মারতে না পেরে সে ঝাল সহকারীর ওপর মেটায়। এভাবেই মেয়েটির সাথে তার দ্বন্দ্ব-সংঘাত আর হাস্য-রসের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনি। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচার হবে আজ রাত ১০টায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close