বিনোদন প্রতিবেদক

  ২৮ নভেম্বর, ২০২২

রুনা লায়লাকে ঘিরেই তাদের উচ্ছ্বাস

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী, সুরস্রষ্টা রুনা লায়লার জন্মদিন উপলক্ষে ২০ নভেম্বর রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় অভি মঈনুদ্দীনের উদ্যোগে ‘মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং’য়ের আয়োজনে অনুষ্ঠিত হয় তার ৭০তম জন্মদিন উৎসব। নগদ নিবেদিত ও স্বপ্নধরার সহ-পৃষ্ঠপোষকতায় রুনা লায়লার এই জন্মদিনের বর্ণাঢ্য উৎসবটি ছিল সবার কাছে বেশ উপভোগ্য।

অনুষ্ঠানে রুনা লায়লাকে নিয়ে কিছু কথা, শুভেচ্ছা স্মারক প্রদান, দেশ বিদেশের তারকাদের অভিব্যক্তি, কেক কাটা-পর্ব শেষে গান গেয়ে শোনান বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, আসিফ আকবর, কণা, অপু আমান, কিশোর, নীশিতা, ইমরান, ইউসুফ, লিজা, কোনাল ও ঝিলিক। অনুষ্ঠানে প্রত্যেকের গানই মনোযোগ দিয়ে উপভোগ করেন রুনা লায়লা। সর্বশেষ সংগীত পরিবেশনা ছিল আসিফ আকবর ও আঁখি আলমগীরের। তাদের দুজনের গাওয়া ‘প্রেমের আগুনে’ গানটিতে অনুষ্ঠানে আসা গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও সজলের নাচে আরো প্রাণবন্ত হয়ে ওঠে। নাচের শেষপ্রান্তে রুনা লায়লাও অংশগ্রহণ করেন সবার সঙ্গে। যা অনুষ্ঠানটিকে সবশেষে আরো বেশি উপভোগ্য করে তোলে।

রুনা লায়লা তার ৭০তম জন্মদিনের এমন আয়োজনের সঙ্গে সম্পৃক্ত শিল্পীদের নিয়ে তার নিজ বাসায় এক ঘরোয়া আড্ডায় মেতে ওঠেন ২৬ নভেম্বর সন্ধ্যার পর। সবাই যার যার ব্যস্ততাকে ছুটি দিয়ে রুনা লায়লার আহ্বানে সাড়া দিয়ে এমন আড্ডায় অংশগ্রহণ করেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, ধ্রুব গুহ, কণা, কিশোর, নীশিতা, কোনাল, লিজা, ঝিলিক, ইউসুফ, ইমরান, গীতিকার কবির বকুল, অভিনেত্রী তানিয়া হোসেইন, সাংবাদিক অভি মঈনুদ্দীন, মনজুর কাদের জিয়া। আড্ডায় রুনা-আলমগীরের পরিবারের সদস্যরাও ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close