বিনোদন প্রতিবেদক

  ২৭ নভেম্বর, ২০২২

চড়কাণ্ড নিয়ে যা বললেন সুনেরাহ

গত বুধবার রাতে আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এর একটি মুহূর্তের ভিডিও নিয়ে আলোচনা এখন তুঙ্গে। কারণ ভিডিওক্লিপটিতে অভিনেত্রী সুনেরাহ চিত্রনায়ক সিয়ামকে হঠাৎ করেই চুম্বন করেন। এরপর সিয়াম কষে চড় দেন তাকে। সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়। কয়েক সেকেন্ডের ভিডিওক্লিপটিতে দেখা যায়, আর্মি স্টেডিয়ামের মাঠে জেমসের একটি গানের সঙ্গে কণ্ঠ মেলাচ্ছেন বেশকিছু দর্শকশ্রোতা। এর মধ্যে হুডি পরিহিত চিত্রনায়ক সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছেন সুনেরাহ। এক ফাঁকে সিয়ামকে চুমু খান এই অভিনেত্রী। সিয়াম তাকে সরিয়ে মুহূর্তেই কষে চড় বসান!

মূলত কনসার্ট চলাকালীন এটি ছিল একটি সিনেমার শুটিং দৃশ্য। কারণ ভাইরাল ভিডিওর শেষ ভাগেও শুটিংয়ের ক্যামেরা দেখা গেছে। তারপরও অনেককেই প্রশ্ন তুলতে দেখা গেছে, সিয়ামণ্ডসুনেরাহর ভিডিওটি কী সত্যি কিনা! এ বিষয়ে সুনেরাহ বিনতে কামাল সামাজিক যোগাযোগমাধ্যমে স্পষ্ট জানিয়েছেন, ভাইরাল হওয়া ভিডিওটি সত্যি নয়।

এটি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্য ধারণের মুহূর্ত। যা কেউ মোবাইলে ধারণ করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে অসংখ্য মেসেজ ও কল পেয়েছি। আসলে ভাইরাল হওয়া ভিডিওতে যে দুজনকে দেখা গেছে, তারা সিয়াম কিংবা আমি নই। তারা ‘অন্তর্জাল’ সিনেমার চরিত্র। আমরা কেবল তাদের দুজনের চরিত্রে অভিনয় করেছি। ‘চড়কাণ্ড’- নিয়ে সুনেরাহ আরো বলেন, যারা আমাকে চেনেন, আমি কি থাপ্পড় খেয়ে চলে যাওয়ার মতো মেয়ে?

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close