বিনোদন প্রতিবেদক

  ২৫ নভেম্বর, ২০২২

বুবলীকে ডায়মন্ড নাকফুল দেয়নি শাকিব খান

গত ২০ নভেম্বর ছিল শবনম বুবলীর জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি। এমন একটি সংবাদ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন শবনম বুবলী। কিন্তু শাকিব খান সেটি অস্বীকার করেছেন। বিষয়টি নিয়ে ফেসবুকে ঢালিউড কিং শাকিব খানের সাবেক ও বর্তমান স্ত্রী পাল্টাপাল্টি পোস্ট করেছে। যুদ্ধের শুরু হয় অপু বিশ্বাসের পোস্ট থেকে। শাকিব খান স্ত্রী বুবলীকে দিয়েছেন একটি ‘হীরার নাকফুল’। সেটা নিজের ভেরিফাইড সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন বুবলী। সেটি নিয়েই অনেক গণমাধ্যম খবরও প্রকাশ করে।

আর সেই খবরের একটি লিংক নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করেন শাকিব খানের আরেক স্ত্রী অপু বিশ্বাস। যেখানে ক্যাপশনে লেখেন, ‘কী যে মজা।’ এর আগে জুড়ে দিয়েছেন ১০টি হাসির ইমোজি। তারপর থেকেই শুরু বিপত্তি।

এদিকে অপু বিশ্বাসের পোস্টের পর ছাড় দেননি বুবলী। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে অপু বিশ্বাসের নাম উল্লেখ না করে এক হাত নিয়েছেন।

বুধবার (২৩ নভেম্বর) ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠল, আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি, হাহাহা।’

আর এই পোস্ট শেয়ার করার পর অপু বিশ্বাস থেমে থাকেননি। আবার তিনিও করলেন পাল্টা আক্রমণ। এবার অপু নিজের ফেসবুকে আবার পোস্ট করেছেন। কিন্তু বুবলীর নাম উহ্য রেখেছেন। তিনি লিখেছেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি’।

এবার এ বিষয়ে সংবাদ মাধ্যমে কথা বলেছেন ঢালিউড কিং শাকিব খান। তিনি জানান, ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি।

তিনি আরো জানান, ‘সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close