বিনোদন প্রতিবেদক

  ২৩ নভেম্বর, ২০২২

আবারও একসঙ্গে মৌ-নিলয়

তাহমিনা সুলতানা মৌ ও নিলয় আলমগীর সম্রাট জাহাঙ্গীরের পরিচালনায় বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন। যদিও নাটকে দুজনের সম্পর্কটা ছিল ভিন্ন। এবার আবারও একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন তারা। নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি, তবে আপাতত নাম ‘ভাইয়া ডাকলে খবর আছে’।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান সান্ত¡নু এবং পরিচালনায় মাহমুদ হাসান রানা। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তাহমিনা সুলতানা মৌ বলেন, ‘এর আগে নিলয়ের সঙ্গে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। নাটকগুলো দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। আবারও বেশ কিছুদিন বিরতির পর তার সঙ্গে অভিনয় করেছি। নিলয় অভিনয়ে এখন অনেক বেশি পরিপক্ব। তার জনপ্রিয়তাও বেড়েছে অনেক। ভালো লাগে বিষয়টা। নিলয় সহশিল্পী হিসেবে ভীষণ সহযোগিতা পরায়ণ। আমরা এ নাটকে ভাবি-দেবরের চরিত্রে অভিনয় করেছি। গল্পটা চমৎকার। যে কারণে কাজটা করেও ভালো লেগেছে। প্রচারে আসলে আশা করি দর্শকের ভালো লাগবে।’

এদিকে তাহমিনা সুলতানা মৌ বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন। নাটকগুলো হচ্ছে কায়সার আহমেদ ও আলহাজেনের ‘গোলমাল’, কায়সার আহমেদের ‘বকুলপুর সিজন টু’, আরিফ খানের ‘দাদুর জাদু’, সঞ্জিত সরকারের ‘চিটার অ্যান্ড জেন্টলম্যান’ ও হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close