বিনোদন প্রতিবেদক

  ২২ নভেম্বর, ২০২২

১৬ ব্যান্ড নিয়ে বামবার কনসার্ট

মৌসুমের সবচেয়ে বড় কনসার্টটি হতে যাচ্ছে আগামী ২ ডিসেম্বর। ঢাকার আর্মি স্টেডিয়ামে হবে এই কনসার্ট। গাইবে দেশসেরা ১৬ ব্যান্ড। করোনা-পরবর্তী সময়ে এত বড় লাইনআপ নিয়ে কনসার্টের আয়োজন এবারই প্রথম।

বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা) ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে অংশ নেবে নগরবাউল, মাইলস, ওয়ারফেজ, শিরোনামহীন, অর্থহীন, আর্টসেল, সোলস, ফিডব্যাক, রেনেসাঁ, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, ভাইকিং, পেন্টাগন, ক্রিপটিক ফেইট এবং পাওয়ারসার্জ। মৌসুমের সবচেয়ে বড় এ কনসার্টের টিকিটের মূল্য ৫০০ টাকা। গেট সেট রক-এর ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে টিকিট। দুপুর সোয়া ২টাথেকে শুরু হবে আয়োজন। গেট খোলা হবে দুপুর ১২টায়।

প্রায় ৯ বছর আগে আইয়ুব বাচ্চুর পরিকল্পনায় চ্যানেল আইয়ের উদ্যোগে শুরু হয়েছিল ‘ব্যান্ড ফেস্ট’। প্রতি বছর ১ ডিসেম্বর দেশের ব্যান্ডগুলোর উপস্থিতিতে জমে উঠত উৎসব। আইয়ুব বাচ্চু মারা গেছেন বছর চারেক হলো। তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে চলতি বছর থেকে আরো বৃহৎ পরিসরে আসছে ব্যান্ড ফেস্ট। এবার এই আয়োজনের সঙ্গে যুক্ত হয়েছে বামবা। ২৬ অক্টোবর দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। জানানো হয়, প্রতি বছর ১ ডিসেম্বর দেশজুড়ে পালিত হবে ‘ব্যান্ড মিউজিক ডে’ এবং ডিসেম্বরের প্রথম শুক্রবার অনুষ্ঠিত হবে ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close