বিনোদন প্রতিবেদক

  ২২ নভেম্বর, ২০২২

‘সেন্স অব হিউমার’ পূর্ণিমা

নায়িকা হিসেবে আগেই সফল পূর্ণিমা। তার সমসাময়িক অন্যরা হারিয়ে গেলেও অপরূপা এই নায়িকা এখনো নিজেকে দারুণভাবে ধরে রেখেছেন। পরীক্ষিত অভিনেত্রী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক সম্মাননা। অভিনয়ের পাশাপাশি গেল কয়েক বছরে উপস্থাপনা দিয়েও তুমুলভাবে আলোচিত হয়েছেন পূর্ণিমা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আসর কিংবা টেলিভিশন অনুষ্ঠান সবখানেই তার উপস্থাপনা দারুণ জনপ্রিয়। এ কারণে এবার উপস্থাপনায় স্বীকৃতি দেওয়া হলো হৃদয়ের কথা, আকাশছোঁয়া ভালোবাসা, বিয়ের প্রস্তাব, মনের সাথে যুদ্ধের মতো একাধিক সুপারহিট ছবির নায়িকা পূর্ণিমাকে।

গত শুক্রবার সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশন আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০২২ সালের ‘সেরা উপস্থাপক’ হিসেবে পূর্ণিমাকে সম্মাননা দেওয়া হয়। অভিনয়ের পাশাপাশি পূর্ণিমার ‘সেন্স অব হিউমার’ সমৃদ্ধ উপস্থাপনা ভীষণভাবে উপভোগ করেন দর্শক। উপস্থাপনায় সেরা স্বীকৃতি পেয়ে এই তারকা নিজেও আনন্দিত হয়েছেন।

গত শনিবার রাতে নিজের ফ্যান পেজে উপস্থাপক হিসেবে স্বীকৃতি প্রাপ্তির কিছু ছবি পোস্ট দিয়ে পূর্ণিমা লেখেন, অভিনয়ের পাশাপাশি উপস্থাপনার মাধ্যমেও সব শ্রেণির দর্শকের ভালোবাসা পেয়েছি। এই ভালোবাসা আমাকে বরাবরই সিক্ত করেছে, আরো ভালো কাজের অনুপ্রেরণা দিয়েছে।

‘সেরা উপস্থাপক’-এর স্বীকৃতি পেয়ে পূর্ণিমা আরো লেখেন, নতুন এই স্বীকৃতিতে আমি অত্যন্ত আনন্দিত। কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ। সেইসঙ্গে আমার দর্শকদের কাছে কৃতজ্ঞতা, যাদের সাপোর্ট ও ভালোবাসা আমাকে সব সময় অভিভূত করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close