বিনোদন প্রতিবেদক

  ২১ নভেম্বর, ২০২২

রাজকে না বললেন মিম

রাজ-মিম জুটি বেঁধে অভিনয় করেন ‘পরাণ’, ‘দামাল’ সিনেমায়। পরপর দুটি ছবিতে অভিনয় করে সফলতার মুখ দেখেন তারা। নির্মাতারাও আশায় বুক বাঁধেন, মন্দার এই বাজারে যদি একটু সুবাতাস গায়ে মোড়ানো যায়- তাতে মন্দ কী! জল্পনা ছিল, তৃতীয় আরেকটি ছবিতে জুটি বাঁধবেন রাজ-মিম। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। জানালেন, রাজের বিপরীতে আর নয় অভিনয়!

নির্মাতা রায়হান জুয়েলের পরবর্তী সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে দেখা হওয়ার সম্ভাবনা ছিল রাজ ও মিমের। গত এক বছরে সেভাবে সবকিছু এগিয়েও নিচ্ছিলেন জুয়েল। কিন্তু বাঁধ সাধল মিম। পরিচালককে সরাসরি জানিয়ে দিলেন দেখা হচ্ছে না তাদের। কিন্তু কেন?

মিম বলেন, “রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমনি ফেসবুকে আমাকে নিয়ে স্ট্যাটাস দিয়ে যেসব ঘটনা ঘটিয়েছেন, তাতে রাজের সঙ্গে আর কাজ না করাই উত্তম। তাই আর তার সঙ্গে কাজ করব না। শুধু তাই-ই নয়, আমার জন্মদিনেও ট্যাগ করে ফেসবুকে আমাকে নিয়ে বিতর্কিত স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। আমি অবাক হয়েছি। এতে করে বিয়ের পর আমার প্রথম জন্মদিনটাই রংহীন হয়ে গেছে। এসব দেখে আমার মা অসুস্থ হয়ে পড়েছিলেন।”

কয়েক দিন আগে চিত্রনায়িকা পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার স্বামী শরীফুল রাজ এবং অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমকে ট্যাগ করে একটি স্ট্যাটাস দেন। রাজ ও মিমকে নিয়ে আলাদা আলাদা মন্তব্য করেন পরীমনি। এর কিছুদিন পর মিমকে ট্যাগ করে আরেকটি স্ট্যাটাস দেন তিনি। এর পরপরই রাজের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন মিম।

মিমের ভাষায়, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। এ কথা বলে দিয়েছি পরিচালককে।’ কারণ জানতে চাইলে মিম আরো বলেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close